মৃত্যুতেও কলকাতাকে পিছনে ফেলে শীর্ষে উত্তর ২৪ পরগণা, বাংলায় করোনা আক্রান্ত ৩ লাখ ছুঁইছুঁই


 করোনার ব্যাটিং অব্য়হত বাংলায়। প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলছে ফের কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। তবে আশঙ্কার বিষয় এটাই যে, যেখানে সেপ্টেম্বর মাসে প্রতিদিন এই ২ শহরে ৭০০ এর মধ্য়ে আক্রান্তের সংখ্যা ওঠা নামা করত, এবার সেই সংখ্যাটা ৮০০ ছুঁইছুঁই। একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৭৬৫ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৭৪১ জন। ফের আরও একবার সবাইকে হারিয়ে করোনায় শীর্ষে কলকাতা।

Asianet News Bangla | Published : Oct 5, 2020 4:10 AM IST / Updated: Oct 05 2020, 09:44 AM IST

15
মৃত্যুতেও কলকাতাকে পিছনে ফেলে শীর্ষে উত্তর ২৪ পরগণা, বাংলায় করোনা আক্রান্ত ৩ লাখ ছুঁইছুঁই

প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলছে ফের কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। তবে আশঙ্কার বিষয় এটাই যে, যেখানে সেপ্টেম্বর মাসে প্রতিদিন এই ২ শহরে ৭০০ এর মধ্য়ে আক্রান্তের সংখ্যা ওঠা নামা করত, এবার সেই সংখ্যাটা ৮০০ ছুঁইছুঁই। 

25

 রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৭৬৫ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৭৪১ জন। ফের আরও একবার সবাইকে হারিয়ে করোনায় শীর্ষে কলকাতা। একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩,৩৫৭ জন।
 

35

 রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৬২ জন। এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৭ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১৯ জনের। 

45


রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় এই অবধি করোনায় মোট আক্রান্ত হয়েছে, ৫৯ হাজার ১৯৭  জন।   এবং বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ২,৭০, ৩৩১ জন।

55


  রাজ্য অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্যা ৩০৯ জন এবং এই পর্যন্ত ২৭ হাজার ৪৩৯ জন। একদিনে ছুটি পেয়েছেন ২ হাজার ৯৮৬ জন।  সুস্থতার হার সামান্য বেড়ে ৮৭. ৬১  শতাংশ থেকে ৮৭. ৯৩  শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos