সুখবর, বাংলায় সুস্থতার হার বেড়ে ৯৩.০১ শতাংশ, কোভিড জয়ীরা ফিরল বাড়িতে

 
শুক্রবার  বাংলার তাপমাত্রা অনেকটাই স্থায়ী। তবে ২৯ তারিখ থেকে সারা রাজ্যজুড়ে তাপমাত্রা নিম্নমুখী হবে। ফিরবে শীত। তাই প্রশ্ন উঠছে তাহলে কি বছর শেষে আশঙ্কা আরও বাড়বে। এ প্রশ্নের উত্তর অনেক আগেই দিয়েছিলেন বিজ্ঞানীরা। যে শীতে বাড়তে পারে সংক্রমণ। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৪৬৬,৯৯১ জন।   তাই বাংলায় মোট আক্রান্তের সংখ্য়া বাড়তেই উদ্বেগ বাড়ল। তবে সুখবরও আছে বাংলায় সুস্থতার হার বেড়ে হয়েছে  ৯৩.০১ শতাংশ। স্বাস্থ্য ভবনের কোভিড বুলেটিন অনুযায়ী সংক্রমণে কী অবস্থা কলকাতা তথা রাজ্য়ের, এবার দেখে নেওয়া যাক।

Ritam Talukder | Published : Nov 27, 2020 3:37 AM IST / Updated: Nov 27 2020, 09:10 AM IST

15
সুখবর, বাংলায় সুস্থতার হার বেড়ে ৯৩.০১ শতাংশ, কোভিড জয়ীরা ফিরল বাড়িতে

বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৫২ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১২ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১২  জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৮,২২৪ জন। 

25


বৃহস্পতিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৮৮৫ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১০৩,৩৮৮ জন। 

35


 উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৫১ জন। তবে সেই বরবরের মত সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩,৫০৭ জন। 
 

45


বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া   ২৪ হাজার  ৭৫২ জন  থেকে কমে ২৪ হাজার  ৬৭০ জন ।

55


বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৫৩৭ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল  ৪৩৪,০৬৭ জন থেকে ৪৩৭,৬০৪ জন। সুস্থতার হার অক্টোবারের শুরুতে ছিল  ৮৭. ৪৫ শতাংশ, নভেম্বরের শেষে তা বেড়ে  ৯৩.০১ শতাংশে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos