পয়লা বৈশাখের আগে কোভিডে ভয়াবহ রূপ কলকাতায়, শুধু একদিনেই আক্রান্ত ১১০৯

কোভিডে বাংলার অবস্থা ভয়াবহ রূপ নিয়েছে।  রাজ্য ১ এপ্রিল একদিনে আক্রান্ত ছিল ১২৭৪, বারো দিনের মাথায় তা এবার নিল ভয়াবহ রূপ। রাজ্যে একদিনে সংক্রমণ  ৪ হাজার ৩৯৮। এদিকে মৃত্য়ুও ১০ জন।  সরকারি-বেসরকারি হাসপাতালগুলিকে কোভিড মোকাবিলায় চূড়ান্ত প্রস্তুতি নিতে নির্দেশ দিয়েছে নবান্ন। রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, সংক্রমণের কী কী তথ্য উঠে এসেছে , দেখুন ছবিতে -ছবিতে।
 

Asianet News Bangla | Published : Apr 12, 2021 5:09 AM IST / Updated: Apr 12 2021, 10:40 AM IST

16
পয়লা বৈশাখের আগে কোভিডে ভয়াবহ রূপ কলকাতায়, শুধু একদিনেই আক্রান্ত ১১০৯


রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১০  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৩। 
 

26


রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  উত্তর ২৪ পরগণায় ৫ জন, বীরভূমে ১ জন , দক্ষিণ ২৪ পরগণায় ১ জন। বাংলায় মোট মৃতের সংখ্যা১০,৪০০ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,১৫৩।

36

রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৯৯ জন থেকে বেড়ে ১১০৯ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ১৪১,৩৫৬ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত  ৬১৪,৮৯৬ জন।  
 

46

 উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৮৭ থেকে বেড়ে ১০৪৭ জন  । তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা, দ্বিতীয়   উত্তর ২৪ পরগণা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ৪,৩৯৮ জন।   
 

56

রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া  ২১ হাজার ৩৬৬ থেকে ২৩ হাজার ৯৮১  জন।  
 

66

রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭৭৩  জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল   ৫৭৮,৭৪২  জন থেকে  ৫৮০,৫১৫ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে ৯৪.৪১।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos