কলকাতা-উত্তর ২৪ পরগণায় ফের উর্ধ্বমুখী করোনা সংক্রমণ, এবার মৃত্যু হল বর্ধমানেও

কলকাতা তথা রাজ্য নতুন করল ফের মাথা চাড়া দিয়ে উঠেছে করোনা সংক্রমণ।   বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে   একদিনে  আক্রান্তের সংখ্য়া ৪৬২  জন এবং যার মধ্য়ে ১৫৩ জন কলকাতার বাসিন্দা। সবথেকে বড় কথা করোনায় প্রভাব পড়েছে কলকাতা-উত্তর ২৪ পরগণা ছাড়াও একাধিক জেলায়। আচমকা নতুন করে করোনা ঢেউয়ে উদ্বেগের মুখে চিকিৎসকেরা। 

 

Asianet News Bangla | Published : Mar 25, 2021 5:07 AM IST

15
কলকাতা-উত্তর ২৪ পরগণায় ফের উর্ধ্বমুখী করোনা সংক্রমণ, এবার মৃত্যু হল বর্ধমানেও


 বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ২ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১   এবং পশ্চিম বর্ধমানে মৃত্যু ১ জনের । বাংলায় মোট মৃতের সংখ্যা  ১০,৩১২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,১১৫।

25

 বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা   ১৫৬ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১৩১,৭০১ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত  ৫৮১,৮৬৫  জন।  

35

 
 উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১০৪ জন । তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা, দ্বিতীয়   উত্তর ২৪ পরগণা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৪৬২ জন।   

45


 বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া  ৩ হাজার ৬৫৬   থেকে ৩ হাজার ৭৮২  জন।  
 

55

 বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩৪ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল     ৫৬৭,৪৩৭  জন থেকে  ৫৬৭,৭৭১ জন। সুস্থতার হার  ৯৭.৬০ শতাংশ থেকে কমে ৯৭.৫৮।  


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos