অর্পিতার ফ্ল্যাটে মিললো সেক্স-টয়! 'পার্থবাবু কি চাহিদা পূরণে অক্ষম?' কটাক্ষ শ্রীলেখার!

এবার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হলো সেক্স-টয়। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র তীব্র ভর্ৎসনা করলেন অর্পিতাকে। 

Abhinandita Deb | Published : Jul 31, 2022 10:27 AM IST / Updated: Jul 31 2022, 04:10 PM IST

19
অর্পিতার ফ্ল্যাটে মিললো সেক্স-টয়! 'পার্থবাবু কি চাহিদা পূরণে অক্ষম?' কটাক্ষ শ্রীলেখার!

ইতিমধ্যেই ইডি বাঙালী  অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের চারটি নিখোঁজ বিলাসবহুল গাড়ির খোঁজ করা আরম্ভ করে দিয়েছে, জানা যাচ্ছে এই হাইফাই গাড়ির ভিতরেই একসঙ্গে পার্টি করতেন অর্পিতা ও পার্থ। 

29

একজন ইডি অফিসার পিটিআইকে জানিয়েছেন যে এই চারটি গাড়ি পার্থ চট্টোপাধ্যায়ের কেসের সঙ্গে যোগসূত্র রয়েছে। যেহেতু তার মধ্যে একটি গাড়ি খোদ পার্থ চট্টোপাধ্যায় অর্পিতাকে উপহার দিয়েছিলেন। 

39

রিপোর্ট অনুসারে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে টোটাল ৫২ কোটি টাকা উদ্ধার করা হয়েছে যার সঙ্গে এসএসসি কেলেঙ্কারির যোগসূত্র রয়েছে। এখন ইডির হেফাজতে রয়েছে উদ্ধার হওয়া টাকা।

49

সম্প্রতি বাংলার শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-এর সঙ্গে নাম জড়িয়ে অর্পিতা মুখোপাধ্যায় ও যথেষ্ট পরিচিত হয়ে উঠেছেন এই মুহূর্তে। 

59

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকার সঙ্গে অনেকগুলি সেক্স-টয় পাওয়া গিয়েছে। এসএসসি স্ক্যামে নাম জড়িয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের।

69

মিডিয়া রিপোর্ট অনুসারে অর্পিতার  ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে বিভিন্ন ধরনের সেক্স-টয়। একটি সিলভার বোল পাওয়া গিয়েছে এছাড়াও এই সেক্স-টয়  গুলি থেকে অর্পিতা ও পার্থর ব্যক্তিগত জীবন বা যৌনজীবন নিয়েও নানা ধরনের কথা উঠে আসছে। 

79

সম্প্রতি অর্পিতার ফ্ল্যাট থেকে সেক্স-টয় উদ্ধার হওয়ার পরে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে লেখেন, 'আহারে পার্থ বাবু ক্যান্ট মেক আ উইশ? লিসেন এজ ইজ নট আ ব্যারিয়ার, কাস্ট ইজ নট আ ব্যারিয়ার, সেক্স বারবার #এগিয়ে বাংলা, ডিড পার্থ ফেইল্ড? নেশন ওয়ান্টস টু নো'।
 

89

অর্পিতা মুখোপাধ্যায় সাংবাদিকদের জানিয়েছেন যে তিনি সম্পুর্ন নির্দোষ, কোনো রাজনৈতিক দলের সঙ্গে তাঁর কোনোরকম সম্পর্ক নেই। রবিবার তাঁকে কোর্টে তোলা হয়।

99

শনিবার দিন ইডি অর্পিতা মুখোপাধ্যায়ের নিউটাউনে তৃতীয় ফ্ল্যাট থেকে ২ কোটি টাকা উদ্ধার করেছে। তাঁর পাঁচটি ব্যাঙ্ক একাউন্ট বাজেয়াপ্ত করার প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। অর্পিতা মুখোপাধ্যায়ের অন্যান্য আরও  ব্যাঙ্ক  একাউন্ট রয়েছে যেগুলি অর্পিতা চালনা করলেও বিভিন্ন কোম্পানির সঙ্গে লিঙ্ক ছিল, সেগুলিও এখন ইডির হেফাজতে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos