হাফ সেঞ্চুরি করলেন শুভেন্দু, কেক কেটে 'দাদা'র জন্মদিন পালন ঠাকুরপুকুর ব্লাইন্ড স্কুলের


বেশ কয়েক মাস ধরেই তৃণমূল কংগ্রেসের সঙ্গে শুভেন্দু অধিকারী দূরত্ব বাড়তে শুরু করে। বিজেপি যাওয়া নিয়ে জল্পনার জট শুভেন্দুর জন্মদিনেই কাটল। কলকাতা শহর সহ সারা রাজ্য জুড়ে রাতের অন্ধকারে শুভেন্দু অধিকারীর অনুগামীরা বিভিন্ন জায়গায় পোস্টার লাগিয়ে ছিল। মঙ্গলবার সেই অনুগামীরাই প্রকাশে এসে ঠাকুরপুকুর ব্লাইন্ড স্কুলের শুভেন্দু অধিকারীর ৫০ তম জন্মদিন পালন করল কেক কেটে।

Asianet News Bangla | Published : Dec 15, 2020 10:55 AM IST

15
হাফ সেঞ্চুরি করলেন শুভেন্দু, কেক কেটে 'দাদা'র জন্মদিন পালন  ঠাকুরপুকুর ব্লাইন্ড স্কুলের
১৫ সেপ্টম্বর মঙ্গলবার এমন একজন মানুষের জন্মদিন, যিনি এই মুহূর্তে খবরের কেন্দ্রবিন্দতে। তিনি আর কেউ নন, এখনও পর্যন্ত তৃণমূলের অন্যতম সদস্য শুভেন্দু অধিকারী
25
মঙ্গলবার শুভেন্দুর অনুগামীরাই প্রকাশ্য়ে এসে ঠাকুরপুকুর ব্লাইন্ড স্কুলে শুভেন্দু অধিকারীর ৫০ তম জন্মদিন পালন করল কেক কেটে।
35
বেশ কয়েক মাস ধরেই তৃণমূল কংগ্রেসের সঙ্গে শুভেন্দু অধিকারী দূরত্ব বাড়তে শুরু করে। বিজেপি যাওয়া নিয়ে জল্পনার জট কাটিয়ে শুভেন্দুর জন্মদিন পালন হল।
45
কলকাতা শহর সহ সারা রাজ্য জুড়ে রাতের অন্ধকারে শুভেন্দু অধিকারীর অনুগামীরা বিভিন্ন জায়গায় পোস্টার লাগিয়ে ছিল। তাঁরাই মঙ্গলবার শুভেন্দুর জন্মদিনে মেতে উঠেছে। শুভেন্দুকে সামনে না পাওয়ায় তাঁর পোস্টারকেই কেক খাওয়াচ্ছে।
55
কেক কেটে প্রথমে শুভেন্দু পোস্টারে এবং তারপরে দাদা অনুগামীরা ঠাকুরপুকুর ব্লাইন্ড স্কুলের বাচ্চাদের কেক তুলে দেয় মুখে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos