Raksha Bandhan 2021: সকাল থেকেই রাখি বন্ধন উৎসবে মেতে উঠলেন লাভলী-সুজিত-ফিরহাদরা

কোভিড বিধি মেনেই রবিবার রাখি বন্ধন উৎসবে মেতে উঠল তৃণমূল নেতা-মন্ত্রীরা।  জন সংযোগ বাড়াতে এদিন যুব কল্যাণ দফতরের উদ্যোগে সরকারি ভাবে রাখি বন্ধন উৎসব বাংলার প্রায় সর্বত্র উদযাপন করছে তৃণমূল। ইতিমধ্য়েই দেশবাসীকে রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। শহরে রাখি পরে এবং পরিয়ে উচ্ছ্বাসে মাতলেন লাভলী, সুজিত, ফিরহাদরা। দেখুন ছবি।

Asianet News Bangla | Published : Aug 22, 2021 8:14 AM IST / Updated: Aug 22 2021, 01:54 PM IST

114
Raksha Bandhan 2021: সকাল থেকেই রাখি বন্ধন উৎসবে মেতে উঠলেন লাভলী-সুজিত-ফিরহাদরা

 রাখি বন্ধন উৎসব উপলক্ষে ১১৬ বিধান নগর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ও পশ্চিমবঙ্গের দমকল মন্ত্রী কথা বিধান নগরের বিধায়ক সুজিত বসুর উদ্যোগে দক্ষিণ দাড়ির বার্ড কোম্পানির গেটের সামনে রাখি বন্ধন উৎসব পালন করা হয়।

214

অনুষ্ঠানে হিন্দু মুসলিম সকল ধর্মের লোকেরা সুজিত বসু কে রাখি পরিয়ে জ্ঞান ও মিষ্টিমুখ করান, রাখি বন্ধন উৎসব উপলক্ষে সবাইকে তিনি শুভেচ্ছা ও প্রণাম জানান ও সকলের মঙ্গল কামনা করেন।

314

তৃণমূলের তরফে দলের বিধায়কদের রাখি বন্ধনের মাধ্যমে ধর্মীয় মেরুকরণের বিরুদ্ধে শান্তি, সম্প্রীতি এবং উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌছে দিতে বলা হয়েছে।

414

সোনারপুর থানার উদ্যোগে বিধায়ক লাভলী মৈত্রর উপস্থিতিতে রাখীবন্ধন উৎসবের আয়োজন করা হয়। ইতিমধ্য়েই দেশবাসীকে রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রীও।

514

কোভিড বিধি মেনেই রবিবার রাখি বন্ধন উৎসবে মেতে উঠল তৃণমূল নেতা-মন্ত্রীরা।  সোনারপুর থানার আইসি সঞ্জীব চক্রবর্তী সহ অন্যান্য পুলিশ কর্মী ও এলাকার পথচলতি বাসিন্দদের রাখী পরিয়ে দিলেন বিধায়ক। 

614

সবাই যাতে কোভিড বিধি মেনে চলেন সেজন্য রাখী পরানোর পাশপাশি তদের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। উৎসবে কোভিড বিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছে।

714

  শহরে রাখি পরে এবং পরিয়ে উচ্ছ্বাসে মাতলেন লাভলী, সুজিত, ফিরহাদরা। সকাল থেকে ঝুড়ি ঝুড়ি রাখি আয়োজন দলের তরফে। সঙ্গে মাস্কও রাখা হয়েছে।

814

কোভিড বিধি মেনেই রবিবার রাখি বন্ধন উৎসবে মেতে উঠল তৃণমূল নেতা-মন্ত্রীরা।  বিধাননগর ২৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের নিয়ে রাখি উৎসব পালন করলেন বিধাননগর পুর প্রশাসক কৃষ্ণা চক্রবর্তী। 

914

সল্টলেক সিজে ব্লক কমিউনিটি হলে বাসিন্দাদের মাস্ক পড়িয়ে কোভিড বিধি মেনে হাতে রাখি বেঁধে দিলেন পুর প্রশাসক কৃষ্ণা চক্রবর্তী।

1014

 রবিবার দেশ জুড়ে পালিত হচ্ছে রাখিবন্ধন উৎসব। প্রকৃতির সঙ্গে মানুষের সম্প্রীতি গড়ে উঠুক আরও বেশি বেশি করে। গাছকে রাখী পরিয়ে এই বার্তা দিলেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যান দপ্তরের প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।  

1114

এদিন শিবপুর কেন্দ্র তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে গাছে রাখি পরানোর মধ্য দিয়ে এই রাখিবন্ধন উৎসব পালনের আয়োজন করা হয়।  ইছাপুরে আয়োজিত  এই উৎসবে শিবপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া ও যুবকল্যান দপ্তরের প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি ছাড়াও শামিল হন টলিউডের অভিনেতা মহাশির রায়, অভিনেত্রী  মীনাক্ষী ঘোষ, তনুশ্রী সাহা, ছাত্রনেতা সুপ্রভাত মশাট সহ অন্যান্যরা।

1214


চেতলা রাখি সঙ্গের মাঠে রাখি উৎসবে এসে রবিবার জাতীয় পতাকা উত্তোলন করলেন ফিরহাদ হাকিম। পাশাপাশি ছোটো ছেলে মেয়েদের কাছে রাখি পরে রাখি উৎসব এর সূচনা করলেন ফিরহাদ হাকিম।

1314


চেতলা রাখি সঙ্গের মাঠে রাখি উৎসবে এসে  ফিরহাদ হাকিম বললেন,' আমরা বাংলাতে সব জাতি নির্বিশেষে এক সঙ্গে থাকব।  তাই আমরা চাই না ভারতবর্ষ আবার ভাগ হোক। '

1414

ফিরহাদ আরও বলেছেন, 'বঙ্গভঙ্গের বিরুদ্ধে রবীন্দ্রনাথ এক সময় লড়েছিলেন। এখন মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের নেতৃত্বে আমরা লড়ছি। বিজেপি যদি রাখি উৎসব পালন করে, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে তাকে আমরা স্বাগত জানাচ্ছি।'

Share this Photo Gallery
click me!
Recommended Photos