কলকাতা সহ দক্ষিণবঙ্গের থেকে আপাতত বিদায় নিচ্ছে শীত, বড় ঘোষণা হাওয়া অফিসের

 
কলকাতা সহ দক্ষিণবঙ্গের থেকে আপাতত বিদায় নিচ্ছে  শীত।  আবহাওয়া দফতরের অধিকর্তা সঞ্জীব গঙ্গোপাধ্য়ায় জনিয়েছেন, উত্তরবঙ্গের শীত থাকলেও কলকাতা সহ দক্ষিণবঙ্গের থেকে শীত আপাতত বিদায় নিতে চলেছে। তবে দক্ষিণবঙ্গের সকালের দিকে হালকা থেকে মাঝারি কুয়াশা থাকবে। 

Asianet News Bangla | Published : Feb 11, 2021 12:20 PM IST / Updated: Feb 11 2021, 05:51 PM IST

15
কলকাতা সহ দক্ষিণবঙ্গের থেকে আপাতত বিদায় নিচ্ছে  শীত, বড় ঘোষণা হাওয়া অফিসের
জাঁকিয়ে শীত না পড়লেও হালকা শীতেই আস্থা রেখেছিল রাজ্যবাসী। আগের মতো শীতকালে শীতের পরশ আর সোয়েটারের দিন শেষ হলেও নতুন বছরে ফেব্রুয়ারির শুরুতে হিমেল পরশ বেশ ভালই লাগছিল। তবে আপাতত তাতে যবনিকা টেনেছে আবহাওয়া, জানাল হাওয়া অফিস।
25
আবহাওয়া দফতরের অধিকর্তা সঞ্জীব গঙ্গোপাধ্য়ায় জনিয়েছেন, উত্তরবঙ্গের শীত থাকলেও কলকাতা সহ দক্ষিণবঙ্গের থেকে শীত আপাতত বিদায় নিতে চলেছে।
35
নতুন করে আর তাপমাত্রা পতন হবে না। ধীরে ধীরে সর্বনিম্ন তাপমাত্রা বাড়তে থাকবে। উত্তরবঙ্গের আরও কয়েকদিন ঠান্ডা থাকবে।
45
দক্ষিণবঙ্গের সকালের দিকে হালকা থেকে মাঝারি কুয়াশা থাকবে। বৃষ্টির সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের দার্জিলিং ,কালিম্পং, জলপাইগুড়িতে হালকা বৃষ্টি হতে পারে।
55
আবহাওয়া দফতররে খবর অনুযায়ী, বৃহস্পতিবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৮.৪ডিগ্রি সেলসিয়ার্স। সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৫ ডিগ্রী সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি নিচে।বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৯ শতাংশ এবং সর্বনিম্ন ৩৭ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos