আজ শহরে সোনা রোদ-শীতল অনুভূতি, রাত পেরোলেই তাপমাত্রা বৃদ্ধির পূর্বাভাস


বুধবারও শীতের অনুভূতি নিয়েই ভোর হল কলকাতায়। তবে এই অনুভূতি ক্ষণস্থায়ী। আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতায়  শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৪.৬ ডিগ্রী সেলসিয়ার্স। রাত ও ভোরের সময় শীতের আমেজ ও দিনের বেলায় গরম। আগামী কয়েক দিন আবহাওয়া এরকমই থাকবে। ১১ তারিখ থেকে দিনের বেলায় তাপমাত্রা এবার বাড়তে থাকবে। 


 

Asianet News Bangla | Published : Feb 10, 2021 3:30 AM IST

16
আজ শহরে সোনা রোদ-শীতল অনুভূতি, রাত পেরোলেই তাপমাত্রা বৃদ্ধির পূর্বাভাস
আবহাওয়া দফতর সূত্রে খবর, রাত ও ভোরের সময় শীতের আমেজ ও দিনের বেলায় গরম। আগামী কয়েক দিন আবহাওয়া এরকমই থাকবে। ১১ তারিখ থেকে দিনের বেলায় তাপমাত্রা এবার বাড়তে থাকবে।
26
বুধবার কলকাতার তাপমাত্রা বেড়ে ১৪.৬ ডিগ্রী.আগামী পাঁচ দিন কোথাও বৃষ্টির সম্ভাবনা নেই রাজ্যে। ১১ তারিখ থেকে সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা দুটোই বাড়তে শুরু করবে।
36
দিনের বেলায় আর শীতের অনুভূতি থাকবে না, থাকবে গরম। পাশপাশি, শহর-শহরতলিতে সকালে কুয়াশা পরে পরিষ্কার আকাশ হয়ে যাবে।
46
উত্তরবঙ্গের দু-এক জায়গায় ঘন কুয়াশা। আগামী তিনদিন উত্তর-পূর্ব ভারতের আসাম, মেঘালয়, মণিপুর, মিজোরাম, ত্রিপুরাতে অতি ঘন কুয়াশার সর্তকতা ।
56
উল্লেখ্য, পশ্চিমী ঝঞ্ঝায় কিছুটা আটকে ছিল উত্তুরে হাওয়া। উত্তর-পশ্চিম ভারতের তুষারপাতের সম্ভাবনা। তুষারপাতের শীতল হাওয়া এসে শীতের স্পেল দেবে বাংলায়।
66
আবহাওয়া দফতররে খবর অনুযায়ী, বুধবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৭.৯ ডিগ্রি সেলসিয়ার্স। সর্বনিম্ন তাপমাত্রা ১৪.৬ ডিগ্রী সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি নিচে।বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৮ শতাংশ এবং সর্বনিম্ন ৩২ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos