আগামী ২-৩ ঘন্টার মধ্য়েই বজ্রবিদ্যুত সহ বৃষ্টির সতর্কতা বাংলায়, কী বলছে হাওয়া অফিস


শনিবার সারাদিন আংশিক মেঘলা আকাশ থাকবে শহর ও শহরতলিতে।শনিবার বজ্রবিদ্যুত সহ বৃষ্টির সতর্কতা বাংলায়। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, শনিবার সকাল ৭ টা ৪৫ মিনিটের পর আগামী ২-৩ ঘন্টার মধ্য়ে রাজ্য়ের বাঁকুড়া জেলার একাংশে   বজ্রবিদ্যুত সহ বৃষ্টির প্রবল সম্ভাবনা রয়েছে। শনিবার সকাল ৬ টা ৩৫ মিনিটের পর আগামী  ২-৩ ঘন্টার মধ্য়ে ৩০ থেকে ৪০ কিমি গতিবেগে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে পুরুলিয়ার একাংশে।
 

Asianet News Bangla | Published : Mar 13, 2021 2:36 AM IST

17
আগামী ২-৩ ঘন্টার মধ্য়েই বজ্রবিদ্যুত সহ বৃষ্টির সতর্কতা বাংলায়, কী বলছে হাওয়া অফিস

শনিবার সারাদিন আংশিক মেঘলা আকাশ থাকবে শহর ও শহরতলিতে।শনিবার বজ্রবিদ্যুত সহ বৃষ্টির সতর্কতা বাংলায়।

27

আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, শনিবার সকাল ৭ টা ৪৫ মিনিটের পর আগামী ২-৩ ঘন্টার মধ্য়ে রাজ্য়ের বাঁকুড়া জেলার একাংশে   বজ্রবিদ্যুত সহ বৃষ্টির প্রবল সম্ভাবনা রয়েছে। 

37

শনিবার সকাল ৬ টা ৩৫ মিনিটের পর আগামী  ২-৩ ঘন্টার মধ্য়ে ৩০ থেকে ৪০ কিমি গতিবেগে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে পুরুলিয়ার একাংশে।

47

 একের পর এক পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে উত্তরবঙ্গের পাহাড়ি এলাকায় বৃষ্টি চলবে। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি জেলাতে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা। অপরদিকে সিকিম ,আসাম ,মেঘালয় ,অরুণাচলপ্রদেশ সহ উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলিরতেও বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল হাওয়া অফিস।

57

আদ্রতা এবং তাপমাত্রা দুই পাল্লা দিয়ে কয়েকদিন ধরেই একটানা বৃদ্ধিতে ফের হাঁসফাস অবস্থা শহর-শহরতলিতে।

67

পশ্চিমের জেলাগুলোতে তাপমাত্রা চল্লিশ ডিগ্রীর কাছাকাছি পৌঁছবে।   বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম ,পশ্চিম বর্ধমান, বীরভূমে তাপমাত্রা ৩৮ থেকে ৪০ ডিগ্রি হতে পারে।

77

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, শনিবার আকাশ আংশিক মেঘলা।  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩২.০ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি নীচে। বা সর্বনিম্ন তাপমাত্রা ২৪.২ ডিগ্রী ।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৪ শতাংশ এবং সর্বনিম্ন ৫১ শতাংশ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos