আজ রাজ্য়ে প্রথম দফা ভোটের দিনে গুমোট গরম বাংলায়, বৃষ্টি নিয়ে কী বলছে হাওয়া অফিস


শনিবার রাজ্য়ে প্রথম দফা ভোটের দিনে গুমোট গরম কলকাতা সহ রাজ্যে। আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, আগামী দুদিন  কলকাতা-সহ দক্ষিণবঙ্গের গরম এবং অস্বস্তি দুটোই বাড়বে। একদিকে তাপমাত্রা আরেকদিকে আদ্রতা এই দুই মিলে অস্বস্তিকর পরিবেশ তৈরি হবে। আগামী দুদিন দুই বঙ্গে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, ২৭ তারিখের পর থেকে উপকূলীয় জেলাগুলোতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।


 

Asianet News Bangla | Published : Mar 27, 2021 2:10 AM IST

17
আজ রাজ্য়ে প্রথম দফা ভোটের দিনে গুমোট গরম বাংলায়, বৃষ্টি নিয়ে কী বলছে হাওয়া অফিস


আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, আগামী দুদিন  কলকাতা-সহ দক্ষিণবঙ্গের গরম এবং অস্বস্তি দুটোই বাড়বে। একদিকে তাপমাত্রা আরেকদিকে আদ্রতা এই দুই মিলে অস্বস্তিকর পরিবেশ তৈরি হবে

27

আগামী দুদিন দুই বঙ্গে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। যার জেরে ভ্যাপসা গরম আরও বাড়বে।আগামী ২৪ ঘন্টা তাপপ্রবাহ এর সতর্কতা দুই ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুরে। 

37

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, ২৭ তারিখের পর থেকে উপকূলীয় জেলাগুলোতে দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর,হাওড়া, হুগলি,ঝারগ্রাম, বর্ধমান বিক্ষিপ্ত বৃষ্টি হওয়ার সম্ভাবনা।
 

47

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, উত্তরবঙ্গের ২৮,২৯, ৩০ তারিখ দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ারের বৃষ্টির সম্ভাবনা থাকছে।

57

 এই বৃষ্টিপাতের কারণ মূলত দক্ষিণ পশ্চিম দিক থেকে আগত হাওয়া প্রচুর জলীয় বাষ্প সহ আসছে এই জলীয়বাষ্প পূর্ণ হবার জন্যই বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা।

67

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী,শনিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৭.০ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৪.২ ডিগ্রী।  

77


 শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৭৩ শতাংশ এবং সর্বনিম্ন ২৩ শতাংশ বলে জানিয়েছে হাওয়া অফিস। 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos