ঘন কুয়াশায় ঘুম ভাঙল শহর-শহরতলির, ১৫ ডিসেম্বরের পরেই কলকাতায় পারদ নামার সম্ভাবনা

বুধবার ঘন কুয়াশা শহর ও শহরতলিতে। জেলায় জেলায় শীতের আমেজ থাকলেও কলকাতায় বেলা বাড়লে শীত উধাও হবে। কলকাতার নুন্যতম তাপমাত্রা ১৮.৪ ডিগ্রি  সেলসিয়াস।কলকাতায় এই মুহূর্তে পারদ নামার কোনও সম্ভাবনা নেই। ডিসেম্বরের ১৫ তারিখের পর কলকাতায় পারদ নামতে পারে বলে ইঙ্গিত আবহাওয়া দপ্তরের।  উত্তরবঙ্গে হালকা বৃষ্টি আর দক্ষিণবঙ্গে ঘন কুয়াশা।   

Asianet News Bangla | Published : Dec 9, 2020 2:20 AM IST / Updated: Dec 09 2020, 07:57 AM IST

17
ঘন কুয়াশায় ঘুম ভাঙল শহর-শহরতলির, ১৫ ডিসেম্বরের পরেই  কলকাতায় পারদ নামার সম্ভাবনা
বুধবার ঘন কুয়াশা শহর ও শহরতলিতে। জেলায় জেলায় শীতের আমেজ থাকলেও কলকাতায় বেলা বাড়লে শীত উধাও হবে। কলকাতার নুন্যতম তাপমাত্রা ১৮.৪ ডিগ্রি সেলসিয়াস।কলকাতায় এই মুহূর্তে পারদ নামার কোনও সম্ভাবনা নেই। ডিসেম্বরের ১৫ তারিখের পর কলকাতায় পারদ নামতে পারে বলে ইঙ্গিত আবহাওয়া দপ্তরের। উত্তরবঙ্গে হালকা বৃষ্টি আর দক্ষিণবঙ্গে ঘন কুয়াশা।
27
কলকাতা এই মুহূর্তে পারদ নামার কোনও সম্ভাবনা নেই। ডিসেম্বরের ১৫ তারিখের পর কলকাতায় পারদ নামতে পারে বলে ইঙ্গিত আবহাওয়া দপ্তরের।
37
হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুর ,পশ্চিম বর্ধমান, বীরভূম, দক্ষিণ ২৪ পরগনা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ঘন কুয়াশা ছিল।
47
উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, কোচবিহার মেঘলা আকাশ হালকা বৃষ্টির সম্ভাবনা। আবহাওয়া পরিবর্তনের সম্ভাবনা।
57
বুধবার থেকে উত্তরবঙ্গের জেলায় পারদ কিছুটা নামতে পারে। কয়েক দিনে দু থেকে তিন ডিগ্রি পারদ নামার সম্ভাবনা।
67
জম্মু-কাশ্মীরের নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে। এর ফলে উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে আবহাওয়ার পরিবর্তন হতে পারে।
77
আবহাওয়া দফতেরর খবর অনুযায়ী, বুধবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৬.১ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ১ডিগ্রি নীচে। নুন্যতম তাপমাত্রা ১৭.৬ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি বেশি। শহরের তবে কলকাতার নুন্যতম তাপমাত্রা ১৮.৪ ডিগ্রি সেলসিয়াস। শহর ও শহরতলিতে, আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ- সর্বাধিক ৯৬ শতাংশ এবং ন্যুনতম ৭০ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos