রাখি উৎসবে সেরা ক্লিক পেতে, নিজেকে সাজিয়ে তুলুন এই ট্রাডিশনাল আউটফিটে

রাখিতে দুর্দান্ত ট্রাডিশনাল সাজে পরিবারের সঙ্গে ছবি ক্লিক ও পোস্ট করার সময় আপনার সেরা আউটফিট দেখাবার একটি দুর্দান্ত সুযোগ! এই সাজের ধারণাগুলি দেখুন যেগুলি আপনি রাখির দিনে সেরা লুক পেতে অবশ্যই পরতে পারেন-
 

deblina dey | Published : Aug 10, 2022 8:03 AM IST

110
রাখি উৎসবে সেরা ক্লিক পেতে, নিজেকে সাজিয়ে তুলুন এই ট্রাডিশনাল আউটফিটে

ল্যাভেন্ডার এবং গোল্ডেন রঙের জড়ির কাজের সারারা ড্রেস

ল্যাভেন্ডার হল একটি রঙ যা সমস্ত ভারতীয় রঙের জন্য স্বর্গে তৈরি একটি মিল! এটি আপনার অভ্যন্তরীণ তেজ বের করে আনবে এবং আপনার পিছনে একটি দীর্ঘস্থায়ী, সতেজ ছাপ রেখে যাবে! শীতল, আরামদায়ক এবং ঐতিহ্যবাহী, এটি নিখুঁত লুক!

210

ট্রাউজার্স এবং দোপাট্টা সহ ইন্দো সি গ্রিন রঙা ড্রেস

যদি আপনার ব্যক্তিগত স্টাইল স্টেটমেন্ট সূক্ষ্মভাবে এখনও উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলতে পারে, তাহলে এই সেটটি আপনার জন্য! এই ফুল স্লিভ ড্রেসের সঙ্গে মানানসই ট্রাউজার্স এবং সোনালি বর্ডার সহ একটি নিছক ওড়না সহ পোশাকটি রাখির জন্য দারুন পোশাক!
 

310

মেরুন এবং গোল্ডেন প্রিন্টেড স্ট্রেইট কুর্তি

ভারী কুর্তা বা শাড়ির কিছু বিশেষ উৎসের জন্য সেরা অপশন হতে পারে। এর জন্য দুর্দান্ত বিকল্প হল সোনালি জড়ি-সহ এই মেরুন কুর্তি! পুরোপুরি আধুনিক অথচ ঐতিহ্যগত লুকের জন্য সোনালি ঝুমকা এবং চওড়া পায়ের ট্রাউজার্সের সঙ্গে এটি পরুন! সঙ্গে মানানসউ জুতো হলেই পারফেক্ট ক্লিক।

410

সাংরিয়া নেভি ব্লু এবং গোল্ড প্রিন্টেড আনারকলি কুর্তা

এই চমত্কার ড্রেসটি পরিবারের সঙ্গে সন্ধ্যায় উত্সবের জন্য একটি অনন্য পোশাক। নেভি ব্লু এবং সোনার দেশীয় মোটিফের সংমিশ্রণ সাধারণ থেকে বিলাসবহুল যে কোনও পোশাককে নিতে পারে অনবদ্য লুক। গ্লাস স্লিভ-সহ একটি ভারি ওয়েস্ট চেইন এবং জড়ো করা কলার আপনার শরীরের কার্ভসগুলিকে আরও আকর্ষণীয় করে তুলবে এবং আপনার ভাইবোনদের সঙ্গে নিখুঁত উত্সব এবংপারফেক্ট ছবি আসবে!
 

510

অফহোয়াইট ফ্লোরাল প্রিন্ট গাউন-

যখন দেশীয় বা অনন্য পরিধানের কথা আসে, ঐতিহ্যগতভাবে দেশীয় রঙের প্রিন্ট এবং কুল আউটফিট এই দুই বিষয় নিয়েই সকলে চিন্নিতা করে। আর এই দুটির সংমিশ্রণ এবং আরামদায়ক সাদা ফ্লোরাল প্রিন্ট গাউনে রাখিতে আপনার ভাইবোনদের সঙ্গে একটি নৈমিত্তিক দিনের-সময়ের পূজার জন্য আদর্শ পোশাক তৈরি করে - এটি আরামদায়ক অথচ ঐতিহ্যবাহী এবং আপনাকে প্রাণবন্ত করতে পারে এমন একটি পোশাক।

610

সাংরিয়া গ্রিন ফ্লোরাল প্রিন্ট হেভি ওয়েট আনারকলি

অফ-হোয়াইট বেজ ও সবুজ রঙা ফ্লোরাল প্রিন্ট হেভি ওয়েট আনারকলি প্রাণবন্ত, আরামদায়ক এবং মজাদার উপায়ে বাড়িতে রাখি উদযাপনের বিকল্প করে তোলে! সিলুয়েট এবং ফ্লারেড হাতাও এটিকে নৈমিত্তিক দিনের জন্য ইন্দো-ওয়েস্টার্ন পোশাক হিসাবে পরার উপযুক্ত করে তোলে। এই আউটফিট দেখে কে বলবে ট্রাডিশনাল ড্রেস বিরক্তিকর?

710

সরিষা হলুদ এবং শ্যাওলা রঙা সবুজে এ-লাইন কুর্তি

যদি একটি কমপ্লিট ট্রাডিশনাল পোশাক। যদি এমন ধরনের পোশাক আপনার মোটেও পছন্দের তালিকায় না থাকে, তবে অবশ্যই রাখির দিনে নিজেকে একেবারে হটকে লুক দিতে এই পোশাক আপনার ট্রাই করা দরকার। এই আরামদায়ক সুতির কুর্তি আপনার জন্য! আপনি এই মজাদার এবং প্রাণবন্ত সরিষার হলুদ, প্রিন্ট করা এ-লাইন কুর্তি আপনার অক্সিডাইজড ঝুমকা সহ এক পারফেক্ট ফটো লুক দেবে।

810

মেরুন এমব্রয়ডারি কাজ করা কুর্তায় কালো টর্ণ জিন্স

যদি ট্রাডিশনাল পোশাক আফনার একেবারেই না চলে তবে আপনি সুতির শর্ট কুর্তি দিয়ে রাখির দুর্দান্ত পোশাকে লুক পেতে পারেন। এর জন্য আপনাকে মেরুন রঙা এমব্রয়ডারি কাজ করা শর্ট কুর্তার সঙ্গে ব্রাইট লুক পেতে কালো টর্ণ জিন্স রাখতে পারেন। রাখিতে পারিবারিক অনুষ্ঠানে এবং দিনের-সময়ের উত্সবগুলির জন্য এটি সত্যিই একটি - মন কাড়া এবং একটি উপযুক্ত পোশাক যা আপনি কাজের জন্যও পরতে পারেন।

 

910

নয়া প্যাস্টেল সবুজ প্রিন্টেড ফুল আনাড়কলি ড্রেস

রিফ্রেশিং প্যাস্টেলগুলি  সবুজ প্রিন্টেড ফুল আনাড়কলি ড্রেস বিশ্বব্যাপী ট্রেন্ডিং ড্রেসগুলোর  মধ্যে একটি।  এই পোশাক ঐতিহ্যগত জাতিগত পোশাকের সঙ্গে পুরোপুরি কাজ করে! এর  গলা, সূক্ষ্ম মেরুন ফ্লোরাল প্রিন্ট সহ প্যাস্টেল সবুজ প্রিন্টেড ফুল আনাড়কলি ড্রেস এবং ম্যাচিং কানের মার্জিত জাতিগত পোশাকের প্রতীক যা আপনার সমস্ত বোনদের বাহ বাহবা দিতে বাধ্য!

1010

সুতির হলুদ এবং লাল প্রিন্টেড কুর্তা এবং পালাজো

খাঁটি সুতির কাপড় দিয়ে তৈরি, একটি প্রাণবন্ত হলুদ এবং ম্যাচিং পালাজোতে এই এ লাইন লং কুর্তা আপনার প্রাকৃতিক উজ্জ্বলতা আনতে বাধ্য! আরামদায়ক, ব্যবহারিক এবং চটকদার জাতিগত পোশাকের মধ্যে এই লুক বাড়িতে আপনার ভাইবোনদের সঙ্গে মানানসই এবং রাখির সময়ের জন্য আদর্শ পোশাক।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos