ঘুমানোর পর স্বপ্নে প্রায়শই কি এই ৮ বস্তু দেখছেন, হতে পারে অর্থলাভ, মিলিয়ে নিন আপনার ভাগ্য

সারাদিন কাজ করার পর কিছু না কিছু সমস্যা যেন লেগেই থাকে।  প্রতিদিনই একই সময় ঘুমোতে যাওয়া অনেকেরই হয় না।  আর সবশেষে ক্লান্ত শরীরে ঘুমোতে গেলেই ঘুম হোক কিংবা না হোক নানারকমের স্বপ্ন দেখা যেন বাধত্যমূলক। তার মধ্যে কিছু স্বপ্ন যেমন আমাদের মনে থেকে যায়। তেমনি আবার কিছু স্বপ্ন আড়ালে চলে যায়। তবে জানেন কি শাস্ত্রমতে, এই স্বপ্নের কিছু  কিছু ইঙ্গিত রয়েছে, যা বয়ে নিয়ে আসে সুসংবাদ। জেনে নিন নিত্যদিনের দেখা স্বপ্নের অন্তর্নিহিত অর্থ। 
 

Riya Das | Published : Aug 7, 2021 6:55 AM IST

18
ঘুমানোর পর স্বপ্নে প্রায়শই কি এই ৮ বস্তু দেখছেন, হতে পারে অর্থলাভ, মিলিয়ে নিন আপনার ভাগ্য

trees

28
আম খেতে ছোট থেকে বড় সকলেই ভালবাসে। ফলের রাজা আমের স্বপ্ন দেখা খুবই শুভ। শাস্ত্র মতে বলা হয়,আমের স্বপ্ন দেখলে এতে অর্থলাভ হয়। এমনকি সোনা কিংবা হীরের গয়না পাওয়ার সম্ভাবনাও থাকে।
38
স্বপ্নের মধ্যে মৌমাছি কিংবা মৌচাক দেখা শুভ বলে মনে করেন বিশেষজ্ঞরা। মৌমাছি স্বপ্ন দেখলে আপনার জীবন মধুর হতে চলেছে আর্থিক দিক থেকে। আবার আপনার জীবনে ভালাবাসার মানুষের আগমনও হতে পারে।
48
দুধ নানা কাজে ব্যবহার করা হয়। পূজোর কাজ থেকে রান্না, সবেতেই দুধ ব্যবহার করা হয়। বিশেষজ্ঞদের মতে, দুধ পান করার স্বপ্ন দেখলে আপনার সংসারের সম্পত্তি বৃদ্ধি হবে।
58
আপনি যদি স্বপ্ন দেখেন যে ক্রমশ গাছের উপরের দিকে উঠছেন। তাহলে মনে রাখবেন আপনার জীবনে খুব শীঘ্রই সাফল্য আসতে চলেছে। তবে তা যেমন সাংসারিক ক্ষেত্রেও হতে পারে, আবার পেশাগত ক্ষেত্রেও হতে পারে।
68
স্বপ্নে যদি পাহাড়ের শিখরে উঠছেন দেখেন তার মানে আপনি সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে সাফল্যের শিখরে পৌঁছতে চলেছেন। তেমনটাই মনে করেন বিশেষজ্ঞরা।
78

guava

88
স্বপ্নের মধ্যে মরা পাখি দেখাও নাকি শুভ। শুনে অবাক হলেও তেমনটাই বলছে শাস্ত্র। এতে নাকি অর্থ ও সাফল্য দুই-ই পাওয়া যায় বলেই মনে করা হয়। তবে বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। বাস্তবের পাশাপাশি স্বপ্নের অস্তিত্ব রয়েছে। কোন পথে আপনি চলবেন সেটা পুরোপুরি আপনার সিদ্ধান্ত।
Share this Photo Gallery
click me!
Recommended Photos