Diwali Gift Ideas 2021- দিওয়ালিতে কি উপহার দেবেন ভাবছেন, বন্ধু থেকে বস রইল একঝাঁক গিফটের সন্ধান

দীপাবলিতে কি উপহার দিবেন ভাবছেন, কাল পছন্দ মিষ্টি কারোর আবার একটু অন্য স্বাদের গিফট হলে বেশি ভালো হয়। অনেকেই আবার হয়তো ভাবছেন পরিবারের জন্য কি নেবেন, বা আবার চিন্তা বন্ধুদেরকে কি উপহার দেওয়া যায়। প্রতিবার একঘেয়ে জিনিস আর নয়, তাই শেষ মুহূর্তে এবার দেখে নিন বেশ কয়েকটা বিশেষ গিফটের তালিকা। তবে চলুন জেনে নেওয়া যাক, দীপাবলিতে উপহারের তালিকাতে কী কী রাখা যেতে পারে। 

Jayita Chandra | Published : Nov 3, 2021 5:25 AM IST

110
Diwali Gift Ideas 2021- দিওয়ালিতে কি উপহার দেবেন ভাবছেন, বন্ধু থেকে বস রইল একঝাঁক গিফটের সন্ধান

মিষ্টি (Mitahi)- দীপাবলিতে মিষ্টিটা খুব সাধারণ একটা বিষয়। প্রতিটা বাড়িতেই এই সময় মিষ্টির আনাগোনা লেগেই থাকে। আবার উপহার হিসেবেও গিফট প্যাক করে মিষ্টি পাঠানোর রয়েছে দীপাবলিতে। একই তালিকায় সবার আগে এগিয়ে থাকে এই সময় মিষ্টি।

210

ড্রাই ফ্রুটস (Dry Fruits)- নানান প্রকার বাদাম কিসমিস এছাড়াও পেস্তা নানারকম বিশেষ উপহার হিসেবে দেওয়া যায় এই দীপাবলিতে। তাই এই বিশেষ সময় এই উপহারটি কদর বেড়ে যায়। আগে থেকেই তা পরিকল্পনা করে রেখে দেয় বিভিন্ন সংস্থা।

310

চকলেট (Chocolate)- দিওয়ালি মানে খুশি উৎসব দিওয়ালি মানে ছোট থেকে বড় সবাই মিলে পরিবারের খুশির আমেজ। আর এই সময় যদি উপহার হিসেবে অ্যাক্ট্রেস চকলেটের সে বিষয়টা খুব একটা মন্দ হয় না। ‌ আর ঠিক সেই কারনেই এই সময় চকলেটের চাহিদাও থাকে বেশ ভালো।

410

স্পেশাল গিফট (Special Gift)- অনেকেই আছেন যারা কাছের মানুষ বাজার কি উপহার দিচ্ছেন তার পছন্দের জিনিস অনুযায়ী সাজিয়ে নিয়ে থাকেন। যেমন খুব ভালো সাবান, আকৃতি দেওয়া যেতে পারে শ্যাম্পু সাজের জিনিস পত্র বা কোন দরকারী জিনিস। তাতে বিষয়টা বেশ নজরে আসে।

510

পারফিউম (Perfume)- সিন্ডপা পারফিউম এই জিনিসটি কমবেশি সকলেই পছন্দ করেন। এই বিশেষ দিনে এই বিশেষ উপহার টি পেতে কার না ভালো লাগে। আর ঠিক সেই কারনেই উপহারের তালিকায় রাখা যেতে পারে পারফিউম। দেখবেন কাছের মানুষের বেশ ভালো লাগবে। 

610

গয়না (Gold)- গয়না কমবেশি সকলেই এই সময় কিনে থাকেন। ধনতেরাস উপলক্ষে স্পেশাল অফার থাকে সর্বত্র। আর ঠিক সেই কারণেই এবার উপহারের তালিকায় রাখতে পারেন গহনা। কম খরচে হালকা ওজনের বেশ ভালো গহনা এখন পাওয়া যাচ্ছে।

710

পোশাক (Dress)- জামাকাপুর উপহার হিসেবে দেওয়া যেতেই পারে। তাই এবার উপহারের তালিকায় রাখতে পারেন কোন ট্রাডিশনাল ড্রেস। পোশাক উপহার হিসেবে পেতে সকলেরই ভালো লাগে। এই এই আইডিয়াটা মন্দ নয়।

810

লাইট (Light)- দীপাবলিতে প্রতিটা বাড়ি সেজে ওঠে খুব সুন্দর। লাইট থেকে শুরু করে লন্ডন অনেক কিছু দিয়েই এই সময় আলোই আলো করে তোলা হয় বাড়ি। আর ঠিক সেই কারণে এবার উপহারের তালিকায় আপনিও রেখে দিতে পারেন একটা খুব সুন্দর সেট কিংবা লাইট। দেখবেন তো অনেক বেশি আকর্ষণীয় হবে।

910

লক্ষ্মী গণেশ (Laxmi-Ganesh Idol)- বাড়িতেই সময় লক্ষী নিয়ে আসা বেশ শুভ। এই বিশেষ তিথিতে কাউকে যদি উপহারের লক্ষ্মী গণেশ দেওয়া যায় তবে তার পরিবারের সুখ সমৃদ্ধি আসে। এ ছাড়া অধিকাংশ বাড়িতেই দিওয়ালিতে লক্ষ্মী গণেশ পূজো হয়ে থাকে। এই উপকারী তালিকায় এটি রাখা যায়।

1010

বিস্কুট-টিপস (Snacks)- চিপস বিস্কুট, নিমকি, খাস্তা, প্রভৃতি দীপাবলির উপহারে দেওয়া যেতে পারে এই বিশেষ দিনে। তাই প্রিয়জনের জন্য শেষ বেলায় বেছে নিন আপনি কোনটা রাখছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos