ছবি থেকে খুঁজে বের করুন নগ্ন শরীর, নিন ফোটোগ্রাফির নয়া চ্যাালেঞ্জ

প্রকৃতির কোলে লুকানো মডেল, তবে তারা খুঁজে পাওয়া শক্ত। এর কারণটি হ'ল স্থায়ী অঞ্চলটি তাঁদের নগ্ন দেহের উপর আঁকা। এই ভারনার শিল্পী হলেন জার্মান ফটোগ্রাফার জর্জ ডিজ্টারওয়াল্ড। মডেলটির শরীরে সুনির্দিষ্ট চিত্রগুলি চিত্রিত করা হয়েছে। এর পরে ছবি তোলা হয়েছিল। ছবিটিতে মডেলটি কোথায় দাঁড়িয়ে আছে তা খুঁজে পাওয়া মুশকিল। মডেলগুলির শরীরে বডি পেইন্ট করতে বেশ কয়েক ঘন্টা সময় লেগেছে। এত নিঁখুত তাঁর কাজ ফলে ছবিতে মডেলটি তাত্ক্ষণিকভাবে সনাক্ত করা সম্ভব নয়। জর্জ ডেটরওয়াল্ড বলেছেন যে এই চিত্রগুলি ২০২১-এর ক্যালেন্ডারে ব্যবহৃত হবে।  

deblina dey | Published : Aug 24, 2020 6:54 AM IST / Updated: Aug 24 2020, 12:45 PM IST

111
ছবি থেকে খুঁজে বের করুন নগ্ন শরীর, নিন ফোটোগ্রাফির নয়া চ্যাালেঞ্জ


এটি জার্মানির লোয়ার স্যাক্সনির স্যাচামবার্গ জেলার ব্যাড নেনডর্ফ শহরের বাইরে একটি কাঠের জায়গার ছবি। আপনি দেখতে পারবেন গাছটির পাশে দাঁড়িয়ে থাকা মডেলটি। 

211

এটি টাইরোলের ওয়াইল্ডার কায়সার নেচার রিজার্ভে একটি তুষারময় দিনের ছবি। এই তুষারেও একজন মডেল লুকিয়ে আছেন।

311

এটি হর্স পর্বতমালার ওকেটেল অঞ্চলের সুন্দর বনের একটি চিত্র। মডেলটি পাখির মধ্যে লুকিয়ে রয়েছে।

411

গাছপালায় পূর্ণ পাথরের প্রাচীরের ছবি। চিত্রের সাহায্যে এটি কীভাবে প্রকৃতিতে লুকানো যায় এই ছবিগুলি তার একটি উন্নত প্রমাণ। 

511

ব্রুলসেন শহর থেকে আগত শীতের এই ছবিতে, মডেলটি গাছের কাণ্ডের মতো বডি পেন্টিং করে লুকিয়ে রয়েছে।

611

শীতের বরফে ঢাকা বনের এই ছবিতে আপনি খুঁজলেই একটি নগ্ন মডেলও দেখতে পারবেন। 
 

711

এই দৃশ্যটি জার্মানির উত্তর সাগরের পার্শ্ববর্তী দ্বীপপুঞ্জের সিল্ট দ্বীপের একটি সৈকতে। একটি মডেলকে এখানে বালির টিলাতে লুকানো রয়েছে। 

811

এই শরতের ছবিটি জার্মানির লোয়ার স্যাক্সনির হ্যামেলিন-পিরমন্ট জেলার হেসেল্ডেল্ডেনডর্ফ শহরে তোলা। আপনি এই ছবিতেও একটি নগ্ন মডেল খুঁজে পাবেন।

911


এটি স্যাক্সনি-অ্যানহোল্টের ব্ল্যাঙ্কেনবার্গের তিন কিলোমিটার উত্তরে ধ্বংসপ্রাপ্ত রেইনস্টেইন ক্যাসলের নিকটে একটি পাথুরে অঞ্চলের ছবি। এমন একটি জায়গা স্ক্রীনশট নিয়ে দেখান যা দেখতে মানুষের মতো লাগে। 

1011

জার্মানির উত্তর বাডেন-ডাব্লু সেপ্টেমবার্গের নেকারসেলামের একটি  বাড়ির সামনে এই ছবিটিতেও একটি মডেল রয়েছে যার বডি পেইন্ট করা। 

1111

এই চিত্রটি উত্তর জার্মানির লো নেবার্গে হিথে তোলা। শিল্পী লুনবার্গ হিথ একটি ঘন বনাঞ্চলের এই ছবিতে একটি নগ্ন মডেল রেখে ছবিটি তুলেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos