বিপুল চাহিদা বাড়ছে ফ্লেভারড কনডমের, বাজারে দেদার বিকেচ্ছে মাছের ঝোল রসগোল্লা স্বাদের কনডম

আশ্চর্যের বিষয় হল যুবকদের মধ্যে ফ্লেভারড কনডম- এর ক্রেজ ক্রমশ বেড়েই চলেছে। ভারতীয় মানুষের মধ্যে এর ক্রেজ সবচেয়ে বেশি। কোম্পানির পক্ষ থেকে দাবি করা হয়েছে, যৌনজীবনকে আকর্ষণীয় ও নিরাপদ করতে এই কন্ডোম কার্যকর। 
 

deblina dey | Published : Apr 6, 2022 5:59 AM IST / Updated: Apr 11 2022, 01:39 PM IST

19
বিপুল চাহিদা বাড়ছে ফ্লেভারড কনডমের, বাজারে দেদার বিকেচ্ছে মাছের ঝোল রসগোল্লা স্বাদের কনডম

যৌন জীবনে নতুন কিছু করার জন্য, কনডম নির্মাতারা বাজারে নানা স্বাদের ফ্লেভারড কনডম লঞ্চ করেছে এবং আশ্চর্যের বিষয় হল যুবকদের মধ্যে ফ্লেভারড কনডম- এর ক্রেজ ক্রমশ বেড়েই চলেছে। ভারতীয় মানুষের মধ্যে এর ক্রেজ সবচেয়ে বেশি। কোম্পানির পক্ষ থেকে দাবি করা হয়েছে, যৌনজীবনকে আকর্ষণীয় ও নিরাপদ করতে এই কন্ডোম কার্যকর। 
 

29

ফোরপ্লে সেশনের আগে সঠিক কনডম নির্বাচন করা খুবই গুরুত্বপূর্ণ। আজকাল বাজারে অনেক ধরনের কনডম পাওয়া যায়। ভাইস ডট কমের খবর অনুযায়ী, ফ্লেভারড থেকে ডটেড, আপনার মুডের সঙ্গে মানানসই বিভিন্ন ধরনের কনডম দোকানে পাওয়া যাচ্ছে। 

39

অন্যদিকে, যৌনতা উপভোগ করার সময় কনডম ব্যবহার করা নিরাপদ। আপনি যদি অবাঞ্ছিত গর্ভাবস্থা এড়াতে চান এবং আপনার সঙ্গীকে আনন্দ দিতে চান, তাহলে আপনি স্বাদযুক্ত কনডমের সাহায্য নিতে পারেন। বর্তমান সময়ে, কনডম বিভিন্ন স্বাদে পাওয়া যায়, তবে সেগুলি ব্যবহার করার আগে, আপনার এই কনডম সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ বিষয় জেনে নেওয়া উচিত।
 

49


ওরাল সেক্সের কারণে ফ্লেভারড কনডমের ব্যবহার অনেক বেড়ে গেছে। এই সময়ে, প্লেইন কনডমের গন্ধ দূর করতে বাজারে ফ্লেভারড কনডম লঞ্চ করা হয়েছে। বেশিরভাগ নির্মাতারা গন্ধ এবং কনডমের রঙের সঙ্গে মেলে প্রচুর কৃত্রিম রঙ ব্যবহার করে।

59


ওরাল সেক্সে ফ্লেভারড এবং রঙিন কনডম অনেক বেশি ব্যবহার করা হয়। কনডম নির্মাতারা তাদের পণ্যগুলি ওরাল সেক্সে ব্যবহারের জন্য নিরাপদ কিনা তা নিশ্চিত করার জন্য তাদের ক্ষমতার সর্বোত্তম পর্যাপ্ত সতর্কতা অবলম্বন করার দাবি করে। 
 

69

আর ঠিক এই কারণেই সুগন্ধযুক্ত কনডমের সঠিক ও পরিমিত ব্যবহার ক্ষতি করে না। যাইহোক, কিছু খুব সংবেদনশীল মানুষের তাদের সঙ্গে সমস্যা হতে পারে, যা কিছু সতর্কতা অবলম্বন করে কাটিয়ে উঠতে পারে।
 

79


বেশিরভাগ কনডম ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন দ্বারা অনুমোদিত এবং স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে ব্যবহৃত হয়। কিন্তু রাসায়নিক ব্যবহার করা হয় কলার ফ্লেভারের কনডমে একই হলুদ রঙ দিতে এবং স্ট্রবেরি ফ্লেভারের কন্ডোমের লাল রঙ দিতে। 

89

সাধারণত, ফ্লেভারযুক্ত কনডম ব্যবহারে পুরুষদের কোনো সমস্যা হয় না, তবে মুখে মুখে বা সহবাসের কারণে মহিলাদের যোনিপথে চুলকানি, জ্বালাপোড়া, ফুলে যাওয়া বা গলা ব্যথার সমস্যা হতে পারে। এই ক্ষেত্রে, একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

99


আপনাদের বলে রাখি যে বর্তমানে বাজারে রসগোল্লা থেকে চিকেন পকোরা, ঝালমুড়ি থেকে ফুচকা, মাছের ঝোল, আঙুর, কলা, বাবলগাম, চকলেট, ভ্যানিলা, বেকন, আচারি এবং কোলা ফ্লেভারের কনডম সবচেয়ে বেশি পছন্দ। তরুণ-তরুণীরা এসব ফ্লেভার দিয়ে তাদের যৌন জীবনকে আনন্দময় করে তুলছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos