ভার্চুয়াল X-Mas সেলিব্রেশন, এই ৬টি 'Unique Idea'য় জমে যেতে পারে বড়দিনের আসর

করোনা আবহে ফিকে হয়েছে উৎসবের রং। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ক্রিসমাসের কাউন্টডাউন। আর মাত্র ২ দিন, তারপর থেকে নতুন বছর সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে গোটা দেশ।  যদিও বড়দিনের দিন থেকেই শুরু হয় সেলিব্রেশন। এবছরের ক্রিসমাস যেন অনেকটাই আলাদা। বাইরে নয় বরং বাড়িতে থেকেই ভার্চুয়াল সেলিব্রেশনে মেতে উঠবেন খুদে থেকে বড় সকলেই। পছন্দের ডেস্টিনেশনে না গিয়েও বাড়িতে কীভাবে বড়দিনের আনন্দে মেতে উঠবেন, রইল অভিনব কিছু আইডিয়া।

Riya Das | Published : Dec 22, 2020 9:11 AM IST

16
ভার্চুয়াল X-Mas সেলিব্রেশন,  এই ৬টি  'Unique Idea'য় জমে যেতে পারে বড়দিনের  আসর

ভার্চুয়াল ক্রিসমাস পার্টি

ক্রিসমাস পার্টিতে যাদের সঙ্গে কাটানোর প্ল্যান ছিল কিন্তু কোভিডের জন্য ভেস্তে গিয়েছে সেই প্ল্যান তারা সকলে মিলে অনায়াসেই অনলাইনে ভিডিও কলে আড্ডা মারতে পারেন। যে যার পছন্দের স্ন্যাকস, সঙ্গে আড্ডা, গানের লড়াই , অনলাইন গেম এইসব দিয়ে বড়দিনের আড্ডা জমাতে পারেন অনায়াসেই।

 

26

ক্রিসমাস স্পেশ্যাল সিনেমা

ঠান্ডা পরে গিয়েছে শহর কলকাতায়। আর বড়দিনেও যে জমিয়ে ঠাণ্ডা পরবে তা নিশ্চিত। আর এই শীতের ঠান্ডায় ক্রিসমাসকে উপভোগ করতে পপকর্নের বাটি মাস্ট। কম্বলের তলায় ঢুকে একের পর এক সিনেমা দেখে সময় কাটাতে পারেন অনায়াসে।  ক্রিসমাস স্পেশাল সিনেমা সঙ্গে কেক- পপকর্ণ, কফি-পকোড়া দিয়ে সন্ধ্যেটা জমিয়ে এনজয় করতে পারেন।

36

ক্যুরিয়ারে উপহার

বড়দিনে নিজের প্রিয় মানুষদের  উপহার দিতে সকলেই ভালোবাসি। কিন্তু এই বছর তাঁদের সঙ্গে দেখা  না হলেও অনলাইনে উপহার কিনে ক্যুরিয়ার করে পাঠিয়ে দিতে পারেন।

46

ক্রিসমাস কেক বানান

করোনা আবহে বাইরের কেক না খেয়ে নিজেই ঘরে বসে বানিয়ে নিতে পারেন ক্রিসমাস কেক। তবে শুধু কেক নন, বিভিন্ন ধরনের কুকিজও তৈরি করে নিতে পারেন। সন্ধ্যেবেলা ঘরোয়া কেক-কুকিজেই জমে যেতে পারে বড়দিনের আড্ডা।

56

ক্রিসমাসে জমাটি ব্রেকফাস্ট

 ফ্ল‌ুরিজ বা নাহুমস-এ গিয়ে ব্রেকফাস্ট নয় নাই হল এবারের বড়দিনে। তবে বাড়িতেই নিজের পছন্দমতো ব্রেকফাস্ট বানিয়ে নিন। বড়দিনের সকালে একটু অন্যরকম ব্রেকফাস্ট করলেও জয়নগরের মোয়া রাখুন অবশ্যই।

66

ফ্যামিলি গেম

ছোট থেকে বড় বাড়ির সকলে মিলেই আয়োজন করুন ক্রিসমাস পার্টির। ক্রিসমাস পার্টিতে নানা ধরনের গেম-এর আয়োজন করতে পারেন।এবং এর সঙ্গেই নানা ধরনের খাওয়া দাওয়া, মজার গেম রাখতে পারেন অনায়াসেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos