মাত্র ৯ টাকায় মিলবে এলআইসি-র আকর্ষণীয় পলিসি, সুযোগ হাতছাড়া করলেই মিস

এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। আর হবে নাই বা কেন। দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন। সম্প্রতি  নিউ জীবন আনন্দ নামে একটি পলিসি নিয়ে এসেছে এলআইসি। আর এই পলিসিতে মিলবে দ্বিগুণ লাভ। মাত্র ৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন দ্বিগুন লাভ এবং সঙ্গে মিলবে কর ছাড়। দেখে নিন এলআইসি-জীবন বিমার নতুন প্ল্যানের সুবিধাগুলি।

Riya Das | Published : Jan 25, 2020 8:07 AM IST

16
মাত্র ৯ টাকায় মিলবে এলআইসি-র আকর্ষণীয় পলিসি, সুযোগ হাতছাড়া করলেই মিস
ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম খুব শীঘ্রই তাদের একটি নয় একাধিক পলিসি বন্ধ করে দিতে চলেছে। আইআরডিএআই-এর গাইডলাইন্স অনুযায়ী চলতি মাসের ৩১ জানুয়ারি মোট ২৩টি পলিসি বন্ধ করে দেবে এলআইসি-জীবন বিমা নিগম। ১লা ফেব্রুয়ারি থেকে নতুন পলিসি লঞ্চ করবে এলআইসি।
26
নিউ জীবন আনন্দ পলিসিতে ইনভেস্ট করলেই মিলবে দ্বিগুন লাভ এবং সঙ্গে মিলবে কর ছাড়। এর পাশাপাশি মেয়াদ শেষ হওয়ার পরও মিলবে রিস্ক কভার।
36
নতুন এই পলিসিতে কম রির্টান মিলবে বলে মনে করা হচ্ছে। এবং প্রিমিয়ামও বাড়ানো হতে পারে সংস্থার তরফে। এমনকী পলিসিহোল্ডারের মৃত্যু পলিসি শেষ হওযার পরও হয় তাহলেও রিস্ক কভার পাবেন তিনি। এটাই এই পলিসির বিশেষ লাভ।
46
১৮-৫০ বছরের যে কোনও ব্যক্তি এই পলিসি করতে পারেন। অনলাইন এবং অফলাইন দুটোতেই এই পলিসি করতে পারবেন।
56
পলিসি হোল্ডারের মৃত্যু হলে যে নমিনি থাকবে তাকে বিমার ১২৫ শতাংশ টাকা দেওয়া হবে। এর সঙ্গে বোনাসও পাবেন।
66
পলিসির প্রিমিয়াম বার্ষিক, ত্রৈমাসিক, বা প্রতি মাসের হিসেবে দিতে পারবেন। পলিসি কেনার ৩ বছরের মধ্যে এই পলিসি দিয়ে লোন নিতে পারবেন। ম্যাচিউরিটির সময় পলিসি হোল্ডার ৪.৫৬ লক্ষ টাকা পাবেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos