৯০ থেকে একলাফে ১৮ কেজি, জানেন কীভাবে ওজন কমিয়ে নিজের যৌবন ধরে রেখেছেন নীতা আম্বানি

বিজনেস টাইকুন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিও একজন সফল ব্যবসায়ী। তিন সন্তানের মা অনেক নারীর কাছেই অনুপ্রেরণা। নীতার সৌন্দর্য থেকে ফিটনেস সিক্রেট জানার জন্য কৌতুহলী আমজনতা। ৯০ কেজি থেকে কীভাবে ১৮ কেজি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হলেন নীতা, ৬০-এর কোটাতে পৌঁছে  কীভাবেই  ধরে রেখেছেন মারকাটারি ফিগার, ফাঁস হল নীতা আম্বানির ফিটনেস সিক্রেট।

Riya Das | Published : Jun 3, 2021 6:13 AM IST

19
৯০ থেকে একলাফে ১৮ কেজি, জানেন কীভাবে ওজন কমিয়ে নিজের যৌবন ধরে রেখেছেন নীতা আম্বানি

নীতা আম্বানির ফিটনেস সিক্রেট জানার জন্য সকলেই আগ্রহী।  এই বয়সে দাঁড়িয়েও কীভাবে নিজেকে এত ফিট রাখেন নীতা, তা নিয়ে সকলেই কৌতুহলী।

29

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিজের ডায়েটে কী কী রাখেন নীতা। ডায়েট তো রয়েইছে এর পাশাপাশি  নিয়মিত ব্যায়ামও করেন মুকেশ পত্নী।

39

বেশ কিছু বছর আগে একটি সাক্ষাৎকারে নীতা বলেছিলেন, যে তিনি যখন বিবাহিত ছিলেন তখন তার ওজন ছিল ৪৭ কেজি। তারপর  তিন সন্তানের মা হওয়ার পরই ওজন বেড়ে দাঁড়িয়েছিল ৯০ কেজি।

49


কীভাবে ৯০ কেজি থেকে ১৮ কেজি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হলেন নীতা। তার এই স্লিম চেহারায় পিছনে রয়েছে  ছোট ছেলে। যার উৎসাহে তিনি নিজেকে এই জায়গায় নিয়ে এসেছে।

59

প্রতিদিন সকালে উঠে ৪০ মিনিট যোগা, ব্যায়াম, সুইমিং করেন। যা তার ক্যালোরি কমাতে সাহায্য করে।

69

শুধু ওয়ার্কআউটই নয়, ক্যালোরি কমানোর জন্য নাচও করেন নীতা। নাচের পরে  ৩০ মিনিট ওয়ার্কআউট করেন। এবং সন্ধ্যাবেলায় যোগব্যায়াম করেন।

79

দিনের শুরুতে বাদাম ও আখরোট খেয়ে দিন শুরু করেন নীতা। সকালের ব্রেকফাস্টে  কুসুম বাদে ডিমের সাদা অংশটা অমলেট খান। দুপুরে সবুজ শাক-সব্জি, স্যুপ খান।

89

সন্ধ্যাবেলায় পনির বা প্রোটিন সমৃদ্ধ খাবার খান। এবং রাতের ডিনারে সবুজ শাকসব্জি, স্যুপ কিংবা স্পাউট থাকে নীতার মিলে।

99


নীতা জানিয়েছেন, শারীরিক অনুশীলন ও ডায়েট ওজেন নিয়ন্ত্রণে সাহায্য করে। কিন্তু স্ট্রেসমুক্ত জীবনও ভীষণ গুরুত্বপূর্ণ। তাই ইতিবাচক চিন্তা করা ভীষণ দরকারি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos