Valentine Day উপলক্ষে বিশেষ কিছু উপহার, যা সম্পর্ককে আরও নিবিড় করবে

ভালোবাসার দিন বা ভ্যালেন্টাইন ডে Valentine Day 2021 এই দিনটি উদযাপন করতে, যুব  সমাজের মধ্যে সর্বাধিক রোমাঞ্চ দেখা দেয়। বেশিরভাগ তরুণ-তরুণীরা সেই দিনটির অপেক্ষায় করে। ভালোবাসার এই দিনটিকে আরও ভালো করে উৎযাপন করার জন্য, মানুষ মনের মানুষরটির জন্য পছন্দের উপহার দেয়। তবে কোন উপহার দিল সঙ্গী বেজায় খুশি হবে! সে ক্ষেত্রে কী কিনতে হবে, তা নিয়ে অনেক সময় বিভ্রান্তি দেখা দেয়। তবে জেনে নিন আপনি আপনার সঙ্গীকে প্রভাবিত করতে এবং তার হৃদয়ে একটি বিশেষ জায়গা তৈরি করতে, কি ধরনের উপহার কিনতে পারেন ।

deblina dey | Published : Feb 14, 2021 8:35 AM IST

18
Valentine Day উপলক্ষে বিশেষ কিছু উপহার, যা সম্পর্ককে আরও নিবিড় করবে

এই বিশেষ দিন উপলক্ষে বয়ফ্রেন্ডকে তার পছন্দের একটি ভাল ডিও বা পারফিউম উপহার হিসেবে দিতে পারেন। তার পারফিউমটির সঙ্গে একটা রোমান্টিক ম্যাসেজও উপহার দিন যাতে আপনার সঙ্গীর ডিও ব্যবহারের প্রতিটি মুহুর্তে আপনার কথা মনে পড়ে।

28

আপনি আপনার সঙ্গীকে ঘড়িও উপহার দিতে পারেন। এই ঘড়িটি সব সময় তার সঙ্গে থাকবে এবং আপনার কথা মনে করিয়ে দেবে।

38

মনে করা হয় যে কোনও ব্যক্তির ডায়েরি তার হৃদয়ের একটি আয়না। এমন পরিস্থিতিতে আপনার সঙ্গী যদি লেখালেখি করেন তবে এর থেকে ভাল উপহার আর কিছুই হতে পারে না। চাইলে আপনার ছবিটিও সেই ডায়েরিতে আটকে দিতে পারেন।

48

ভ্যালেন্টাইন ডের বিশেষ উপলক্ষে আপনি আপনার সঙ্গীকে একটি শার্ট বা টি-শার্ট উপহার দিতে পারেন। এটি আপনার প্রতি তার ভালবাসা আরও বাড়িয়ে তুলবে।

58

ভ্যালেন্টাইন ডের বিশেষ উপলক্ষে আপনি আপনার সঙ্গীকে একটি সুন্দর কফি মগ উপহার দিতে পারেন। যাতে দুজনের একটি সুন্দর মুহূর্তের ছবি প্রিন্ট করা থাকবে। 

68

ভ্যালেন্টাইন ডে-তে আপনি আপনার বান্ধবীকে একটি ফটো ফ্রেম উপহার দিতে পারেন। সেই ফটোফ্রেমে আপনাদের কোনও স্মরণীয় মুহুর্তের একটি ছবিও সঙ্গে দিতে পারেন।

78

আপনার সঙ্গীকে যে কোনও হ্যান্ড ব্যাগ বা পার্স উপহার দিতে পারেন। এই উপহার পাওয়ার পরে, তিনি বুঝতে পারবেন আপনি তার জন্য কতটা যত্নবান।

88

আপনার গার্লফ্রেন্ডকে একগোছা লাল গোলাপ ফুলের তোড়া উপহার দিন এবং আপনার ভালবাসা প্রকাশ করুন। আপনার গার্লফ্রেন্ড বা স্ত্রী এই বিশেষ মুহূর্তটি কখনই ভুলতে পারবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos