একধাক্কায় অনেকটাই কমল সোনার দাম, হাতছাড়া করলেই পস্তাবেন

মধ্যবিত্তদের মুখে হাসি ফুটিয়ে ফের একধাক্কায় অনেকটাই কমল সোনার দাম। চলতি বছরে সোানার আমদানিতে প্রায় অনেকটাই পতন হল। এই নিয়ে পরপর চার বার সোনার আমদানিতে রেকর্ড পতন দেখা গেল। সোনা আমদানির ক্ষেত্রে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম দেশ হিসেবে পরিচিত ভারত। বর্তমানে বাকি দেশগুলির তুলনায় ভারতে আমদানিকৃত সোনার পরিমাণ হ্রাস পাওয়াতে বিশ্ব বাজারেও সোানার দাম আরও বৃদ্ধি পেতে পারে বলে জানা গিয়েছে। এক ঝলকে দেখে নিন কত কমল সোনার দাম।

Riya Das | Published : Nov 6, 2019 1:29 PM IST / Updated: Nov 06 2019, 07:00 PM IST

16
একধাক্কায় অনেকটাই কমল সোনার দাম, হাতছাড়া করলেই পস্তাবেন
সোনা কেনার আর্দশ সময় এটি। সোনার দাম এতটাই বেড়ে গিয়েছিল যে কেনা তো দুর ভাবনাটাই মাথায় আসে নি কারোর। এবার মধ্যবিত্তের চিন্তা কমিয়ে অনেকটাই কমল সোনার দাম। যারা সোনা কেনার পরিকল্পনা করছেন তারা এখনই কিনে ফেলুন।
26
২২ ক্যারেট সোনাতেও দাম কমেছে অনেকটাই। যারা গয়না কিনবেন তাদের জন্য তো সুবর্ণ সুযোগ আর যারা ভাবছেন কিনবেন না তারা পাকা সোনা কিনে রেখে দিতে পারেন।
36
২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৩,৭৬৯ টাকা। ৮ গ্রামের দাম ৩০,১৫২ দাম। ১০ গ্রামের দাম ৩৭,৬৯০ টাকা। ১০০ গ্রামের দাম ৩,৭৬,৯০০ টাকা।
46
২২ ক্যারেট সোনার পাশাপাশি ২৪ ক্যারেটেও দাম কমেছে অনেকটাই। সুতরাং বাড়িতে বসে চিন্তা না করে দোকানে গিয়ে কিনে ফেলুন নিজের পছন্দের গয়না।
56
২৪ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৩৯০৯ টাকা। ৮ গ্রামের দাম ৩১,২৭২ টাকা। ১০ গ্রামের দাম ৩৯,০৯০ টাকা।
66
সোানার দামের এই পতনে প্রত্যেকেই ভীষণ খুশি। তবে এই দাম কতদিন চলবে সেটাই এখন দেখার বিষয়। তাই আর দেরি না করে আজই চলে যান সোনার দোকানে, আর মনের মতোন গয়না কিনে নিতে পারেন।হাতছাড়া করলেই মিস করবেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos