সানগ্লাস কেনার পরিকল্পনা করছেন! বি-টাউন তারকাদের দেখেই নিয়ে ফেলুন সিদ্ধান্ত

কেবল রোদে স্বস্তির জন্যই নয়, ফ্যাশনের একটি বড় অংশ দখল করে রেখে এখন সানগ্লাস। কোন পোশাকের সঙ্গে কোন সানগ্লাস পরবেন, তা দেখতে কেমন হওয়া উচিত তা নিয়েও বেজায় চিন্তায় পড়ে যান অনেকেই। সামনেই পুজো, শপিং শুরু। ফলে পোশাকের সঙ্গে মানানসই সানগ্লাস কেনার আগে দেখে নিন বর্তমানে কোন সানগ্লাসেই বাজিমাত করছেন বি-টাউনের সেলিব্রিটিরা। 

Jayita Chandra | Published : Aug 19, 2019 12:28 PM IST

15
সানগ্লাস কেনার পরিকল্পনা করছেন! বি-টাউন তারকাদের দেখেই নিয়ে ফেলুন সিদ্ধান্ত
ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে বেছে নিন রেট্রো সানগ্লাস। এই ধরনের সানগ্লাস এখন বিটাউনের ট্রেন্ডি লুক। যা দেখা মাত্রই আপনারও পছন্দ হবে। তবে দাম নির্ভর করে ব্রান্ডের ওপর।
25
হালকা সেডের সানগ্লাস। যা শাড়ি কিংবা কুর্তির সঙ্গে মানানসই হয় সব থেকে বেশি। তবে অতিরিক্ত রোদে এই ধরনের সানগ্লাস এড়িয়ে যাওয়া উচিত।
35
মুখের থেকে খানিকটা বড় মাপের সানগ্লাস পরার ট্রেন্ড শুরু হয়েছে বেশ কয়েকবছর হল। কিন্তু তা যদি হয় ট্রেন্ডি ফ্রেমের, তবে পুরোনো লুকেই নতুনের ছোঁয়া পাওয়া যায়।
45
হালফ্যাশনের সুইমিং স্টাইলের সানগ্লাসের চল দেখা যাচ্ছে। তবে এই ধরনের সানগ্লাস সমুদ্র সৈকতে সময় কাটানোর জন্যই সব থেকে বেশি আকর্ষণীয়।
55
সানগ্লাস মানেই তা কালো, পুরোনো ট্রেন্ড ফলো করেও নজর কাড়া যায়। কারণ আজ যা হাল ফ্যাশন কাল তা পুরোনই হবে, কিন্তু এই ধরনের সানগ্লাস যদি সঙ্গে রাখা যায় তবে সবকিছুর সঙ্গে সব সময় তা পরে ফেলা যায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos