এক নজরে বিশ্বের ৫ টি 'TOP SELLING' স্মার্ট ফোন

গবেষণা সংস্থা ক্যানালিস সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ করেছে। জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বর এই তিন মাসের পর্যবেক্ষণের পর তারা একটি রিপোর্ট প্রকাশিত করেছে। যেখানে তারা টপ সেলিং স্মার্ট ফোনের একটি তালিকা প্রকাশ করেছে। সেই রিপোর্ট বেশ কিছু স্মার্ট ফোনের নাম রয়েছে যা গোটা বিশ্বের বাজারে সবথেকে বেশি বিক্রি হয়। এই রকম ১০ টি স্মার্ট ফোনের মধ্যে রয়েছে-

Poulomi Nath | Published : Nov 22, 2020 7:55 AM IST / Updated: Dec 02 2020, 09:03 PM IST

15
এক নজরে বিশ্বের ৫ টি 'TOP SELLING' স্মার্ট ফোন

Samsung Galaxy A01 Core- বিশ্বের বাজারে বর্তামানে এটি অকটি বহুল বিক্রিত স্মার্টফোন। অত্যাধুনিক ফিচার এর অন্যতম একটি বিশেষত্ব।

25

Xiaomi Redmi 9A- স্মার্ট ফোনের জগতে রেডমি এখন একটি অত্যন্ত জনপ্রিয় ফোন। সস্তায় ও ভালো ফিচার এই ফোনের মূল আকর্ষণ। মাত্র ৬,৭৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম সেই সঙ্গে এই ফওনের ফিচারও দুর্দান্ত।  

35

Samsung Galaxy A31- অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ এই ফোনটির দাম ২১ হাজার ৯৯৯। এখন তবে এই ফোনটি অফারে ১৮,৯৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে। ভালো একটা ফোনের এমন দাম সাধারণ মানুষের নাগালের মধ্যেই তা বলাই বাহুল্য। 

45

Xiaomi Redmi 9- এটিও একটি টপ সেলিং ফোন যার দাম পড়বে ৮,৯৯৯। এই ফোনটির ব়্যাম ৪ জিবি।

55

iPhone11- বিশ্বে আইফোন প্রেমীর সংখ্যা নেহাত কম না। বহু সংখ্যক মানুষ আছেন তারা আইফোনই পছন্দ করেন। এই নতুন আইফোনটির দাম ৩৫,৯০০ টাকা। তবে এই ফোনটি চাইলে আপনি ইএমআই দিয়েও কিনে নিতেই পারেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos