'X-Masথেকে New year', ২০২০-র রেস্তোরাঁ কতটা নিরাপদ, কোথায় মিলবে 'খানাপিনা'র সেরা অফার

অভিশপ্ত ২০২০ প্রায় শেষের পথে। করোনার মধ্যেও নতুন বছর সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে খুদে থেকে বড় সকলেই। আর বাঙালি মানেই খাওয়া-দাওয়া। বড়দিনের ঘন্টা প্রায় বেজে ওঠার সময় চলে এল। কিন্তু আনন্দের মধ্যেও মনে-প্রাণে করোনার ভয়। এই পরিস্থিতিতে বন্ধুদের সঙ্গে কোথাও পার্টি করতে যাওয়া, বা কোনও রেস্তোরাঁয় খাওয়াদাওয়ার মধ্যেও যেন একটা ভীতি কাজ করে। কিন্তু তা বলে পার্টি হবে না এটা আবার হয় নাকি। বছরের শেষে জমজমাট পার্টিতে কোন রেস্তোরাঁয় চলছে সেরা অফার,বন্ধুদের নিয়ে যাওয়ার আগে চোখ বুলিয়ে নিন এক নজরে।পার্টি, খাওয়াদাওয়ার মধ্যে বাজেট একটা বড় প্রশ্ন। প্রতিবারের মতোই কলকাতার দুই নামি হোটেল  তাজ বেঙ্গল এবং ভিভান্তা গ্রুপ বাজেট অনুযায়ী  কোন রেস্তোরাঁয় কী কী তুলে দিতে চলেছে অতিথিদের পাতে,দেখে নিন একনজরে,

Asianet News Bangla | Published : Dec 17, 2020 12:07 PM IST

16
'X-Masথেকে New year', ২০২০-র রেস্তোরাঁ কতটা নিরাপদ, কোথায় মিলবে 'খানাপিনা'র সেরা অফার

 দ্য গ্রিল বাই দ্য পুল (৩১ ডিসেম্বর)

বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর একটু অন্যভাবে কাটাতে চাইলে রাত ৮টা থেকে লাইভ ইন্ডিয়ান আর ইন্টারন্যাশনাল গ্রিল, সি-ফুড  রোস্ট, ডেসার্টের বিভিন্ন পদের বুফে দিয়ে বছরের শেষটা উদযাপন করতে  চাইলে তাজ বেঙ্গলে অবশ্যই যেতে পারেন। দু'জনের খরচ পড়বে ১২,০০০ টাকা, তাও আবার ট্যাক্স ছাড়া। এবং  একজনের মাথাপিছু খরচ পড়বে ৭৫০০ টাকা।
 

26

মিন্ট (৩১ ডিসেম্বর)

ককটেল-মকটেল -কন্টিনেন্টাল খাবারের স্বাদ নিতে বর্ষশেষের সেরা ঠিকানা হতে পারে মিন্ট। মকটেল সহ ডিনার বুফের খরচ ট্যাক্স ছাড়া মাথাপিছু পড়বে ১৭৫০ টাকা এবংককটেল নিলে ২৪৫০ টাকা। তবে যাওয়ার আগে + 91-33-6666 0000 নম্বরে ফোন করে টেবিল বুক করতে হবে।
 

36

 ক্যাল ২৭ (৩১ ডিসেম্বর)

রাত ৮টা থেকে গ্রিলড সি-ফুড প্ল্যাটার, টেন্ডারলয়েন ওয়েলিংটন, সেভেন সিডস ক্রাস্টেড রোস্টেড চিকেনের  মতো আরও আন্তর্জাতিক স্বাদের খাবার মিলবে এখানে। ট্যাক্স ছাড়া মাথাপিছু খরচ পড়বে মাত্র ২৫০০ টাকা।

46

 দ্য জংশন (৩১ ডিসেম্বর)

লাইভ মিউজিক, স্ন্যাকস, পানীয়র সঙ্গে বছরের শেষটা কাটাতে চাইলে প্রিয় মানুষকে নিয়ে চলে যেতে পারেন এই ঠিকানায়। রাত ৮ টা থেকেই ব্যবস্থা করা হবে সকলের জন্য। এছাড়াও + 91-33-6612 3302/3939 নম্বরে কল করে টেবিল বুক করে নিতে পারেন।
 

56

 ক্যাল ২৭, দ্য গ্রিল বাই দ্য পুল (১ জানুয়ারি)

বছরের প্রথম দিনটা বিদেশি খাবারের স্বাদ নিতে চলে যেতে পারেন এই ঠিকানায়। দুপুর ১টা থেকে ভূরিভোজের ব্যবস্থা রয়েছে।  লাইভ ইন্ডিয়ান আর ইন্টারন্যাশনাল গ্রিল, সি-ফুড, রোস্ট, ডেসার্টের সমারোহে বুফের ব্যবস্থা রয়েছে।  ট্যাক্স ছাড়া মাথাপিছু খরচ পড়বে ৩৫০০ টাকা। + 91-33-6612 3302/3939 নম্বরে কল করে টেবিল  বুক করেও নিতে পারেন।
 

66

উইঙ্ক (২৬ ও ৩১ ডিসেম্বর)

 বাড়িতে থাকতে থাকতে একঘেয়ে জীবন থেকে মুক্তি পেতে হাউজ ডিজে তালে শরীরটা একটু ঝাঁকিয়ে নিতে পারেন অনায়াসেই। বিকেল ৪টা থেকে রাত ১১.৪৫ পর্যন্ত  দোহরা কাবাব, কান্দাহারি পনির,পেস্টো গ্রিল ফিশের স্বাদ নিতে অনায়াসেই যেতে পারেন ভিভান্তার এই লাউঞ্জে । ট্যাক্স ছাড়া একেকজনের খরচ মাত্র ১৪৯৯ টাকা। তবে যাওয়ার আগে + 91-33-6666 0000 নম্বরে ফোন করে টেবিল বুক করতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos