Relationship Tips : উদ্দাম সঙ্গমে মত্ত হয়ে নিজের ক্ষতি করছেন না তো, সাবধান হোন এখনই

যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি ঠিক সময়ে সহবাস না করলে সমস্যা আসতে পারে। বিশেষত এই সময়গুলোতে সঙ্গম করলেই ঘটে যেতে পারে মারাত্মক বিপদ, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Dec 2, 2021 5:28 AM IST / Updated: Dec 02 2021, 05:09 PM IST

18
Relationship Tips : উদ্দাম সঙ্গমে মত্ত হয়ে নিজের ক্ষতি করছেন না তো, সাবধান হোন এখনই

যৌন মিলন নিয়ে একেক জনের একেক রকমের মতামত রয়েছে। সঙ্গমের কোন সময়টা ঠিক আর কোন সময় ঠিক নয়, তা নিয়ে বিস্তর মতামত রয়েছে। সঙ্গমের সময়টাতে  (Relationship Tips) ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান।

28

যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে   (Relationship Tips) একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি ঠিক সময়ে সহবাস না করলে সমস্যা আসতে পারে। 

38

প্রতিদিনের কাজের চাপের ফলে কেউ কাউকে সময় দিতে পারছে না। দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত। আর তার থেকেই  (Relationship Tips) সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে।  তবে দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ।

48

সঙ্গমের জন্য কোন সময়টা সবথেকে ভাল সেটা সবার আগে মাথায় রাখতে হবে। কারণ যৌন মিলনের প্রভাব শরীর ও মনের উপর পড়ে। কোন কোন অবস্থায় সহবাস করলে মেয়েদের জন্য ক্ষতিকারক  (Relationship Tips)  সেটা ভুললেই কিন্তু চরম সমস্যার মধ্যে পড়তে পারেন আপনি।

 

58

বিশেষত পিরিয়ড চলাকালীন মেয়েদের সহবাস করা একদমই উচিত নয়। এই সময় সহবাস করলেই শরীরের নানা রকম ক্ষতি হতে পারে   (Relationship Tips)। বাচ্চা প্রসবের পর সঙ্গম করা একদমই উচিত হয়। কারণ সেই সময় সঙ্গম করে কঠিন রোগ হতে পারে।

 

68

বিশেষজ্ঞদের মতে, মন ভাল না থাকলে বা কোনও চিন্তার মধ্যে থাকলে কখনওই সঙ্গম করা ঠিক নয়   (Relationship Tips)। শরীর ক্লান্ত থাকলে কিংবা দুর্বল থাকলে যৌন মিলন করা ঠিক  নয় বলে জানান বিশেষজ্ঞরা।

78


খুব জোরে প্রস্রাব পেলে তা চেপে রেখে কখনওই সহবাসে লিপ্ত হবেন না, এতে শরীরের মারাত্মক ক্ষতি করে। ভরা পেটেও সহবাস   (Relationship Tips) করতে বারণ করেন বিশেষজ্ঞরা, এতে শরীরের ক্ষতি বাড়ে ছাড়া কমে না। এইল ধরনের কাজ করা থেকে বিরত থাকুন।

88

অতিরিক্ত নেশা করেও সঙ্গীনির সঙ্গে যৌন সম্পর্কে   (Relationship Tips) না জড়ানোর ভাল। কারণ বিশেষজ্ঞদের মতে, এই সময় নেশার ঘোরে যা কিছুই ঘটে যেতে পারে।সুতরাং এই বিশেষ কিছু সময়ে সঙ্গম থেকে যতটা দূরে থাকা যায় ততটাই  শরীরের পক্ষে ভাল বলে মনে করেন বিশেষজ্ঞরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos