পাটনারকে প্রপোজ করতে চান, কীভাবে ভাবছেন, এই কয়েকটি ইউনিক টিপসেই করুন বাজিমাত

মনের কথা খুলে বলতে চান, মন খুলে পার্টনারকে বোঝাতে পারছেন না আপনার অনুভূতি, ভাবছেন প্রপোজ করেই চমকে দেবেন, তবে আপনার জন্য রইল এই স্পেশাল টিপস, গতানুগতিক স্টাইলে নয়, এবার একটু ইউনিক স্টাইলে জানিয়ে ফেলুন মনের কথা। 

Jayita Chandra | Published : Feb 8, 2021 11:47 AM IST

18
পাটনারকে প্রপোজ করতে চান, কীভাবে ভাবছেন, এই কয়েকটি ইউনিক টিপসেই করুন বাজিমাত

পার্টনারের সঙ্গে কোথাও ঘুরতে গিয়ে নিজের মত করে বেশ কিছুটা সময় কাটান। এরপর যদি তাকে ফিল্মি কায়দায় প্রোপজ করতে হয়, তাহলে ঘুম থেকে উঠে টি টেবিলে দিয়ে রাখতেন পারেন আপনার প্রোপজ রিং। 

28

বিকেলে যদি ডেটিং-এর কোনও প্ল্যানিং করে থাকেন, তবে কোনও কফিশপে গিয়ে পার্টনারকে খাবারের সঙ্গেই দিতে পারেন একটি ছোট্ট গিফট। যা বাড়ি গিয়ে খুলতে বলুন। 

38

একটি কার্ড বানিয়ে ফেলুন। সেখানেই মনের কথা লিখুন। কার্ড যেন ধাপে ধাপে খোলে, আর শেষ ধাপে রেখে দিন একটি রিং। 

48

বাড়িতে কোনও গিফট পার্সেল পাঠাতে পারেন। আর সেই গিফ্টের মধ্যে রিং ঢুকিয়ে কুরিয়ার করে দিন। দেখবেন ঘুম থেকে উঠে সেই রিং পেয়ে বেশ খুশি হবে। 

58

কোথাও ঘুরতে নিয়ে যান। বন্ধুরা মিলে কোথাও একটা যাওয়ার প্ল্যান করুন। সকলের সামনে আড্ডার আসরেই তাকে প্রোপজ করুন, খোলা আকাশের নিচে। 

68

তার নামে কোনও পার্টি থ্রো করতে পারেন। বাড়ির ছাদে সাজিয়ে ফেলুন টেরিস পার্টি। সেখানেই সকলের সামনে পরিচয় করিয়ে দিন আপনার পার্টনারের সঙ্গে। দেখবেন তিনিও চমকে গিয়েছে। 

78

পার্টনারের রুমে আয়নায় লিখে রাখতে পারেন মনের কথা। আর জানিয়ে দিতে পারেন, যদি তিনি রাজি হন তবে যেন নিঃসন্দেহে আপনার পাঠানো ভেনুতে দেখা করেন। এবার অপেক্ষা করুন। 

88

এই নিয়ে বর্তমানে পুলিশি জেরার মুখে সানি। যদিও প্রকাশ্যে কোনো রকম মন্তব্য করতে নারাজ অভিনেত্রী। তবে বলিউডে এমন ঘটনা নতুন নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos