Sex Life : সঙ্গমে হারিয়ে যাচ্ছে প্যাশন, ম্যাজিকের মতো রোম্যান্স ফেরাতে ট্রাই করুন এগুলি

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। যৌনজীবনের সঙ্গে ওতপ্রোতভবে জড়িয়ে রয়েছে সম্পর্ক। সুখী দাম্পত্যের জন্য স্বামী ও স্ত্রীর বোঝাপড়ার পাশাপাশি প্রয়োজন স্বাস্থ্য়কর যৌনজীবন। তবে সঙ্গমের মুহূর্তে যেন হারিয়ে যাচ্ছে প্যাশন। কীভাবে একঘেয়েমি যৌনজীবনে ফিরিয়ে আনবেন পুরোনো রোম্যান্স, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Nov 11, 2021 8:48 AM IST

18
Sex Life : সঙ্গমে হারিয়ে যাচ্ছে প্যাশন, ম্যাজিকের মতো রোম্যান্স ফেরাতে ট্রাই করুন এগুলি

 ঘরবন্দি থাকতে গিয়ে অনেকের সম্পর্কের মধ্যে একঘেয়েমি চলে এসেছে। এছাড়া দীর্ঘদিন ধরে ঘরবন্দি থাকতে থাকতে আসছে মানসিক হতাশা (Mental Stress), ক্লান্তি। যার থেকে ক্রমশ বাড়ছে গার্হস্থ্য হিংসা। সম্পর্কের (Relationship) একঘেয়েমি থেকেই মুক্তির স্বাদ খুঁজছে অনেকেই। 
 

28

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে (Relationship) উপভোগ করে। যৌনজীবনের সঙ্গে ওতপ্রোতভবে জড়িয়ে রয়েছে সম্পর্ক। সুখী দাম্পত্যের (Happy Married Life) জন্য স্বামী ও স্ত্রীর বোঝাপড়ার পাশাপাশি প্রয়োজন স্বাস্থ্য়কর যৌনজীবন (Sex Life)।

38

 তবে সঙ্গমের মুহূর্তে যেন হারিয়ে যাচ্ছে প্যাশন। একঘেয়েমি যৌনজীবনে (Sex Life) ফিরিয়ে কীভাবে আনবেন পুরোনো রোম্যান্স, তা জানা সবার আগে দরকার। তবে চাইলেই পুরোনো রোজনামচা থেকে মুক্তি পেতে পারেন।
 

48

যৌনজীবনকে আরও বেশি করে রোম্যান্টিক করে তুলতে প্রতিদিন নতুন নতুন ট্রিকস (New Tricks) কাজে লাগান। যেমন ক্লাসিক মিশনারি করতে কখনও বিরক্ত হবেন না। এতে আরও অনেককিছু উপভোগ করতে পারবেন।

58

সেক্সের সময় আনন্দটা মাত্র কয়েক সেকেন্ডের। তবে সেই জায়গায় পৌঁছানোটাই হল আসল মজা। তাই ফ্লোর প্লে-এর (Four Play) উপর বেশি করে গুরুত্ব দিতে বলেছেন বিশেষজ্ঞরা। 

68

পুরুষদের তুলনায় মহিলাদের সেক্স (Sex) তুলতে অনেক বেশি সময় লাগে। তাই যতটা পারবেন ফ্লোর প্লে-এর (Four Play) মাধ্যমে মুডটাকে চেঞ্জ করুন। এতে রোম্যান্সও যেমন বাড়বে তেমনই সঙ্গমের চাহিদাও আরও প্রকট হবে।

78

সঙ্গমের (Intimate)সময়টাতে আরও অন্য়রকম ভাবে উপভোগ করতে চাইলে যৌনমিলনের সময়টাতে একে অপরের সঙ্গে নানা রকমের কথা বলুন। সেক্স তোলার জন্য অন্য কিছু ট্রিকসও কাজে লাগাতে পারেন।

88


সেক্সের অনেক রকমের ধরণ আছে। আপনার সঙ্গী কোন ধরনের সেক্স পজিশন (Sex Position)পছন্দ করেন সেটার উপর বেশি গুরুত্ব দিন। একঘেয়েমি বিছানা ছেড়ে বাড়ির অন্য কোন জায়গায় যৌনমিলনে মেতে ওঠেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos