Relationship Tips : কোন বয়সে সঙ্গম উপভোগ করতে চান ভারতীয় মেয়েরা, জানাল গবেষণা

যৌনতায় পিছিয়ে নেই ভারতীয় মেয়েরা। বরং অনেকের থেকেই যেন খানিকটা হলেও বেশি এগিয়ে রয়েছেন এরাই। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। সমীক্ষায় দেখা গেছে ছেলেদের তুলনায় মেয়েরা খুব কম বয়সেই সঙ্গমে মেতে ওঠেন। কোন বয়সে সঙ্গম উপভোগ করতে চান মেয়েরা, জেনে নিন বিশদে।
 

Riya Dey | Published : Nov 10, 2021 9:30 AM IST

15
Relationship Tips : কোন বয়সে সঙ্গম উপভোগ করতে চান ভারতীয় মেয়েরা, জানাল গবেষণা

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌনক্রিয়ায় মেতে উঠেছেন। 

25

ভারতীয় মেয়েরা আর কোনওদিকে এগিয়ে থাকুক বা না থাকুক যৌনতার দিক থেকে তারা অনেকটাই এগিয়ে রয়েছে। মূলত দেখা গেছে, অনেকেই প্রথম ৩০ বছর বয়সে গিয়ে যৌনতার স্বাদা পান। আবার কেউ কেউ ২৪-২৫ বছরেও সঙ্গমেও মেতে ওঠেন।

35


সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন উপভোগ করতে ভারতীয় মেয়েরা অনেকটাই এগিয়ে। ন্যাশনাল ফ্যামিলি হেলথ সার্ভেতে সেই চিত্রই প্রকাশ্যে এসেছে। এমনকী সমীক্ষায় এও দেখা যাচ্ছে, ভারতীয় মেয়েরা ১৯ বছর হওয়ার আগেই সঙ্গমে লিপ্ত হন।

45

নাবালিকা অবস্থাতে অর্থাৎ ১৫-১৬ বছর বয়সেও যৌনতাকে উপভোগ করেন অনেকেই।  সমীক্ষায় দেখা গিয়েছে, এরকম পুরুষ ও নারীর সংখ্যা ১ লক্ষেরও বেশি। এছাড়াও সমীক্ষায় আরও দেখা গেছে, গ্রামীণ ভারতে যাদের অনেক কম বয়সে বিয়ে হয়, সেক্ষেত্রেও সংখ্যাটা এতটাই বেশি।

 

55


মহিলাদের তৃপ্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের সঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান। যৌন মিলনের সঙ্গে নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos