Relationship Tips - সঙ্গমের চরম মুহূর্তে এই ভুল একদম নয়, অচিরেই ভেঙে যেতে পারে সম্পর্ক

সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। অনেকেই উদ্দাম যৌন মিলন পছন্দ করেন। কিন্তু অনেক সময়েই মিলনের সময় একাধিক সমস্যায় পড়েন দম্পত্তিরা। যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। শারীরিক মিলনের সময় এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে ভালবাসা আরও সুদৃঢ় হয়। বিশেষজ্ঞদের মতে, উদ্দাম যৌন মিলনের সময় ভুলেও কান দেবেন এই সমস্ত বিষয়গুলিতে, অচিরেই ভেঙে যেতে পারে সম্পর্ক। 

Riya Das | Published : Oct 26, 2021 8:07 AM IST / Updated: Oct 26 2021, 01:38 PM IST

15
Relationship Tips - সঙ্গমের চরম মুহূর্তে এই ভুল একদম নয়, অচিরেই ভেঙে যেতে পারে সম্পর্ক

 অর্গ্যাজম না পাওয়া নিয়ে অনেক কাপলসদের মধ্যে নিয়ে বিবাদ লেগেই থাকে। কেন তারা শেষ পর্যন্ত একসঙ্গে পৌঁছতে পারেন না, এই বিষয়টি নিয়ে তারা চিন্তায় পড়ে যায়।  তবে এটি নিয়ে বেশি চিন্তার বেশি প্রয়োজন নেই। তবে মহিলারা একাধিকবার অর্গ্যাজম অনুভব করেন।

25

বিভিন্ন যৌনতা সংক্রান্ত বিজ্ঞাপনে পুরুষাঙ্গের আকার নিয়ে বিভিন্ন জিনিস দেখানো হয়। যা দেখার পর দেখেই পুরুষরা বিভ্রান্ত হয়ে নানারকম ব্যবস্থা নিতে শুরু করে। এটি সম্পূর্ণ ভুল। পুরুষাঙ্গের আকার ছোট হলেও, তারা তাদের সঙ্গীকে অর্গ্যাজমের অনুভূতি দিতে সক্ষম হয়।
 

35

 সময় পেরোনোর সঙ্গে সঙ্গে সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়াতে শুরু করে। তবে এ নিয়ে চিন্তা করার কোনও দরকার নেই। ফোরপ্লে করে নিজেদের পুরোনো সম্পর্ক ফিরিয়ে আনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।.

45

মিলনের পরে প্রস্রাব আটকে রাখার মতো ভুল কখনওই করবেন না। যৌনমিলনের পরে প্রস্রাব করে নেওয়াটাই ভাল। কারণ এর ফলে ব্যাকটিরিয়া এবং জীবাণুগুলি প্রস্রাবের মাধ্যমে বাইরে বেরিয়ে যায় এবং ইউটিআই-এর আর কোনও ঝুঁকি থাকে না।

55


যৌন মিলনের ফলে যৌনরোগ হওয়ারও প্রবল সম্ভাবনা থাকে। তাই সুরক্ষা বজায় রেখে সঙ্গমে লিপ্ত হলে কোনওরকম সমস্যা হবে না বলেই  জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos