প্রতিমাসে ১ দিন উপোস, যৌনমিলনের চাহিদা হবে 'Double', কী বলছেন বিশেষজ্ঞরা

রোগা হওয়ার জন্য প্রত্যেকেই যেন মরিয়া। স্লিম অ্যান্ড ট্রিম হওয়ার জন্যই দিনরাত এক করে চলছে কসরত। সম্প্রতি ডায়েট নিয়ে চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এনেছেন বিশেষজ্ঞরা। রিপোর্টে জানা গেছে, উপোস করলেই নাকি তড়তড়িয়ে বাড়ে সঙ্গমের চাহিদা।যা যৌন মিলনকে আরও দৃঢ় করে। শুধু তাই নয় এর পাশাপাশি মুডও ভাল থাকে। এবং ঘুমও ভাল হয়। আর দেরি কিসের, যৌলমিলন উপভোগ করতে প্রতিমাসে একদিন করে উপোস করুন, আর ফল পান হাতেনাতে।

Riya Das | Published : Apr 9, 2021 12:58 PM IST

18
প্রতিমাসে ১ দিন উপোস, যৌনমিলনের চাহিদা হবে 'Double',  কী বলছেন বিশেষজ্ঞরা

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌন মিলনে মেতে উঠেছেন দম্পতিরা। 

28

রোগা হওয়ার জন্য প্রত্যেকেই যেন মরিয়া হয়ে উঠেছে।  ডায়েট করলেই স্লিম অ্যান্ড ট্রিম হওয়া সম্ভব তা প্রত্যেকেই জানি। ডায়েট নিয়েচমকপ্রদ তথ্য প্রকাশ্যে এনেছেন বিশেষজ্ঞরা, যা শুনে সকলের চক্ষু চড়কগাছ হয়েছে সকলের।

38

বিশেষজ্ঞরা জানিয়েছেন, উপোস করলেই নাকি বাড়ে সেক্সের চাহিদা। এর পাশাপাশি মুডও ভাল থাকে। এবং ঘুমও ভাল হয়।

48

বেশ কয়েকজনকে নিয়ে সমীক্ষা চালিয়ে দেখা গেছে, যারা অতিরিক্ত খাবার খান না, ডায়েট মেনে চলেন তাদের যৌন জীবন অনেক বেশি মধুর হয়।

58

 একটানা দীর্ঘদিন ধরে যারা এই নিয়ম মেনে চলেছেন তাদের রাতের ঘুম যেমন ভাল হয় তেমনি যৌন জীবন নিয়েও তারা অনেক বেশি সুখী।

68

গবেষকরা দুটি দলের মধ্যে এই সমীক্ষা চালান। একটা দলকে পেটভরে খাওয়ানো হয়, অন্য দলকে ক্যালোরি কমানোর জন্য বলা হয়। তাতে দেখা যায়, যারা ডায়েট করেছে তাদের জীবনেই রদবদল এসেছে। এর পাশাপাশি যৌন জীবনকেও অনেক বেশি উপভোগ করছেন তারা। 

78

একধাক্কাতেই টোনড ফিগার করা কারোর পক্ষেই সম্ভব নয়। তাই একদিনে রোগা হওয়ার চিন্তা না করে প্রতিদিন অল্প অল্প করে ক্যালরি কমানোর দিকে অবশ্যই নজর দিতে হবে।

 

88

বিশেষজ্ঞরা জানিয়েছেন,পাশাপাশি ব্যালেন্স ডায়েট করেই যৌন জীবনের আরাম উপভোগ্য করতে পারবেন দম্পতিরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos