বাড়ছে সেক্স চ্যাটের প্রবণতা, এই কয়টি বিষয় নিশ্চিত হয়ে তবেই আবেগে গা ভাসাবেন

এখন ছোট থেকে বড় সকলে টেকনোলজি নির্ভর। পড়াশোনা হচ্ছে অনলাইন ক্লাসে (Online Class), চাকরির মাধ্যম ওয়ার্ক ফ্রম হোম (Work From Home)। আর প্রেম চলছে চ্যাটে (Chat)। বর্তমান প্রজন্ম শারীরিক চাহিদা (Physical Needs) মেটাতেও নির্ভর করছে ভার্চুয়াল দুনিয়ার ওপর। সে কারণে বাড়ছে সেক্স চ্যাটের (Sex Chat) প্রবণতা। এই কয়টি বিষয় নিশ্চিত হয়ে তবেই আবেগে গা ভাসাবেন। ভুল পদক্ষেপের জন্য ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। জেনে নিন কী কী।  

Sayanita Chakraborty | Published : Feb 14, 2022 11:19 AM IST

110
বাড়ছে সেক্স চ্যাটের প্রবণতা, এই কয়টি বিষয় নিশ্চিত হয়ে তবেই আবেগে গা ভাসাবেন

সবার আগে ফোনে পাসওয়ার্ড দিন। সেক্স চ্যাট কারার সময় অনেক গোপনীয় ছবি ফোনে থাকে। তাই ফোনে সবার আগে পাসওয়ার্ড দিন। যাতে কেউ গোপন ছবি দেখতে না পারে। তা না হলে বিপদে পড়তে পারেন।   

210

চ্যাট করার আগে সবার আগে তার বিষয় জেনে নিন। সদ্য সম্পর্কে জড়ানোর পরই শারীরিক চাহিদা পূরণের জন্য চ্যাট করবেন না। সবার আগে সম্পর্ক পোক্ত হতে দিন। দুজনের সম্পর্ক মজবুত হওয়ার পরই এমন পদক্ষেপ নেবেন। 

310

যার সঙ্গে মেসেজ করছেন সে কতটা ভরসা যোগ্য তো? এই কথা জেনে রাখুন। আজকাল বর্তমান প্রজন্মের মধ্যে সেক্স চ্যাট করার প্রবণতা বেড়েছে। কিন্তু, এই সম্পর্কে জড়ানোর আগে যার জন্য চ্যাট করছেন সে কতটা ভরসাযোগ্য জেনে নিন। 

410

সে আপনাকে সত্যিই ভালোবাসে নাকি শুধুই শারীরিক চাহিদা পূরণের জন্য সম্পর্কে রয়েছে, এই কথা জানা দরকার। যে সম্পর্কে ভালোবাসা নেই, সেই সম্পর্ক বেশিদিন থাকে না। তাই সেক্স চ্যাট করার আগে এই বিষয় জেনে নিন। না হলে নিজে বিপদে পড়তে পারেন।  

510

ছবি আদান প্রদানের সময় সঠিক অন্তর্বাস পরুন। সেক্স চ্যাট চলাকালীন নিজের সাহাসী ছবি পাঠিয়ে থাকেন অনেকেই। এই সময় সঠিক অন্তর্বাস পরাটা দরকার। 

610

সাইবার ক্রাইমের কথা মাথায় রেখে সেক্স চ্যাট করুন। যে অ্যাপ ব্যবহার করছেন, তা কতটা নিরাপদ জেনে নিন। না জেনে চ্যাট করলে বিপদে পড়তে পারেন। আপনার গোপন মুহূর্তে ছবি ফাঁস হয়ে যেতে পারে। সাইবার ক্রাইম প্রসঙ্গে বিস্তারিত জেনে, নিরাপত্তা বজায় রেখে এমন চ্যাট করবেন। 

710

ব্যক্তিগত তথ্য আদান প্রদান করবেন না। কারও ওপর যত ভরসাই করুন ব্যাঙ্কের তথ্য, এমনকী আপনার কোনও ব্যক্তিগত তথ্য দেওয়ার প্রয়োজন নেই। কাউকে বিশ্বাস করা ভালো, তবে অতি বিশ্বাস করতে গিয়ে বিপদে পড়তে পারেন, এই কথা সব সময় মাথায় রাখবেন।

810

হতেই পারে বর্তমানে আপনাদের সম্পর্কে ভালোবাসা নেই। কিন্তু, একটা সময় এমন চ্যাট করেছিলেন। তাই আপনার গোপন ছবি তার কাছে আছে। সেই ছবি ফাঁস হওয়ার ভয়ে আপনি জোড় করে সম্পর্ক রয়েছেন। এমন সমস্যায় অনেকেই পড়ে। এক্ষেত্রে খোলামেলা আলোচনা করুন। যদি দেখেন সম্পর্ক খারাপ দিকে এগোচ্ছে তাহলে তৃতীয় কোনও ব্যক্তির পরামর্শ নিন। 

910

আবেগের বসে হয়তো সেক্স চ্যাট করে ফেলেছেন ভালোবাসার মানুষের সঙ্গে। কিন্তু, তার পর থেকেই আপনার মনে নানা রকম দ্বন্দ্ব কাজ করছে। এই দ্বন্দ্ব বাড়তে দেবেন না। তার সঙ্গে খোলামেলা আলোচনা করুন। অথবা কোনও মনোবিদের সাহায্য নিতে পারেন।  

1010

 হতেই পারে সম্পর্কের এখন খারাপ সময় চলছে। আপনি হয়তো বেরিয়ে আসতে চাইছেন সম্পর্ক থেকে। কিন্তু, প্রেমিকের এতে আপত্তি। এমন সময় প্রেমিকের গলায় ব্ল্যাক মেইলের সুর থাকলে সতর্ক হন। বুদ্ধি করে পদক্ষেপ নিন। না হলে সেক্স চ্যাটের সময় পাঠানো গোপন ছবির জন্য বিপদে পড়তে পরেন। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos