Tips On Relationship- যৌন মিলনে সমস্যা বাড়ছে, অনিহা-ক্লান্তিভাব, খাবারের তালিকা থেকে বাদ রাখুন এই জিনিসটি

রসুনের রয়েছে একাধিক গুণাগুণ। তাই সকলেই এখন কম বেশি রসুনের দিকে ঝুঁকেছেন। কখন, কীভাবে রসুন খেলে উপকার পাওয়া যাবে তাও সকলেরই হয়তো জানা। কিন্তু রসুন থেকে যে এই অপকারটা হতে পারে, তা কি কেউ জানেন!

Jayita Chandra | Published : Oct 29, 2021 5:41 PM IST

19
Tips On Relationship- যৌন মিলনে সমস্যা বাড়ছে, অনিহা-ক্লান্তিভাব, খাবারের তালিকা থেকে বাদ রাখুন এই জিনিসটি

যৌন জীবনের (Sex Life) ক্ষেত্রে একাধিক বিষয় মাথায় রাখা প্রয়োজন। অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে ছোট ছোট বিষয়গুলি বড় সমস্যা তৈরি করেছে। যা থেকে সম্পর্কে বিচ্ছেদও (Separation)হতে পারে। 

 

29

তেমনই এক ছোট বিষয় হল রসুন। রসুনের গুণাগুণের কথা মাথায় রেখে অনেকেই তা খেয়ে থাকেন। বিভিন্ন সময় বিভিন্ন পদের মধ্যে তা দিয়ে থাকেন। শুধু তাই নয়, অনেকেই এই রসুন শুধুও খেয়ে থাকেন। 

39

তা থেকেই বেড়ে যায় বিপদ। রসুনের (Garlic) থেকে মুখে এক বাজে গন্ধের সৃষ্টি হয়। যা এক সুন্দর যৌন জীবনকে নষ্ট করতে সক্ষম। মধুর সময় পার্টনারের মনোযোগ (Concentration) নষ্ট হতে পারে। বাড়তে পারে বিরোক্তি। 

49

অনেক সময় দেখা যায় সঙ্গমে যৌন (Sex) কোনও সমস্যা না থাকার সত্ত্বেও কিছু না কিছু কারণে পাটনারকে সন্তুষ্ট করে ওঠা যায় না। অনেকেই আছেন যাঁরা এই বিশেষ মুহূর্তে ছোট ছোট সমস্যাগুলোকে এড়িয়ে যান। তাতেই বাড়তে থাকে বিপদ। 

59

তাই এই সময় কয়েকটি জিনিস মাথায় রাখা একান্ত প্রয়োজন। যার মধ্যে পরিষ্কার পরিচ্ছন্ন থাকাটা যেমন জরুরী, ঠিক ততটাই জরুরী মুখের যত্ন নেওয়া। পাশাপাশি রসুন রিচ, তাই তা থেকে শরীরের নানান অস্বস্তিও দেখা দিতে পারে। তাই এড়িয়ে চলাই ভালো। 

69

রসুন (Garlic) খেলে মুখ থেকে বাজে গন্ধ অধিকাংশ সময়ই সুন্দর যৌন সম্পর্কে ব্যাঘাত ঘটায়। তাই কখন রসুন খাচ্ছেন তা বুঝে নেওয়া প্রয়োজন। কখনওই কোনও বিশেষ দিনে এই রসুনবা পিঁয়াজ খাবেন না। 

79

সঙ্গমের (Sex) আগের মুহূর্তে একদমই রসুন খাওয়া উচিৎ নয়। এতে সমস্যা বাড়বে, ও ধীরে ধীরে যৌন জীবনের প্রতি পাটনারের অনিহা তৈরি হবে। এবং সে আপনাকে এড়িয়ে যেতে থাকবে। এতে দূরত্ব বাড়বে। 

89

তাই রসুন খাবার আগে সতর্ক থাকুন। নির্দিষ্ট টাইম করে রসুন খান (Garlic) । এবং যৌন মিলনের আগে মুখ সুদ্ধি ব্যবহার করুন। দেখবেন সম্পর্ক অনেকগুণ ভালো ও সুস্থ রয়েছে। 

99

যৌন মিলন নিয়ে সচেতনতার প্রয়োজন আছে। একটা সময়ের পর তা এক ঘেয়ে হয়ে গেলে পার্টনার আপনার প্রতি আকর্ষণ হারিয়ে ফেলবে। তা থেকেই সৃষ্টি হবে সমস্যা। তাই সতর্ক থাকা একান্ত প্রয়োজন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos