দিনে ২-৩ বার সক্ষমে লিপ্ত হচ্ছেন, ঘুমের সঙ্গে যৌনমিলনের সম্পর্ক জানলে ভুলেও করবেন না এই কাজ

ঘুমের সঙ্গে যৌনজীবনের এক গভীর সম্পর্ক রয়েছে। কথাটা শুনে আপনি হতবাক হলেও এটাই  সত্যি। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। আপনি কীভাবে ঘুমোচ্ছেন তার উপরই নির্ভর করেছ আপনার প্রেম ও যৌনজীবন। সম্প্রতি শিকোগো বিশ্ববিদ্যালয়ের গবেষণায় তেমন  চমকপ্রদ তথ্যই প্রকাশ্যে এসেছে, যা জানলে চমকে যাবেন আপনিও ।

Riya Das | Published : Aug 21, 2021 6:02 AM IST

17
দিনে ২-৩ বার সক্ষমে লিপ্ত হচ্ছেন, ঘুমের সঙ্গে যৌনমিলনের সম্পর্ক জানলে ভুলেও করবেন না এই কাজ

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে।  কিন্তু জানেন কি আপনার ঘুমের ধরণই বলে দেবে আপনার যৌনজীবনের গোপন তথ্য।

27

ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌন মিলনে মেতে উঠেছেন দম্পতিরা। গবেষকরা বলছেন, ঘুমানোর ধরনের সঙ্গে প্রেম ও যৌনজীবন প্রভাবিত হয়।

37

শিকাগো বিশ্ববিদ্যালয়ের গবেষণায় জানা গেছে, দেরি করে ঘুমোতে যাওয়া মানুষদের সম্পর্ক খুব বেশিদিন দীর্ঘস্থায়ী হয় না। এরা খুব বেশি নিজেদের সম্পর্ককে গুরুত্ব দেন না।

47

যারা দেরি করে ঘুমাতে যান, তারা দেরি করেই ঘুম থেকে ওঠেন। তবে তাদের যৌনমিলন অনেক বেশি স্থায়ী হয়। সুতরাং যৌনমিলনে লিপ্ত হওয়ার আগে খেয়াল রাখতে বলছেন বিশেষরজ্ঞরা।
 

57

সমীক্ষায় দেখা গেছে, এরা দিনে ২-৩ বার সক্ষমে লিপ্ত হন। শারীরিক মিলনে তাদের চাহিদা অনেক বেশি থাকে। তেমনি যৌন জীবন নিয়েও তারা অনেক বেশি সুখী।

67

সমীক্ষায় আরও দেখা গেছে, যারা গভীর রাতে ঘুমোতে যান, এবংখুব তাড়াতাড়ি উঠে পড়েন তারা নিজেদের সম্পর্কে অনেক বেশি যত্নবান। এই ধরনের সম্পর্কও অনেক বেশি দীর্ঘস্থায়ী।

77

 ঘুমের সঙ্গে যৌনজীবনের এক গভীর সম্পর্ক রয়েছে। কথাটা শুনে আপনি হতবাক হলেও এটাই  সত্যি। আপনি কীভাবে ঘুমোচ্ছেন তার উপরই নির্ভর করেছ আপনার প্রেম ও যৌনজীবন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos