RelationShip Tips : গোপন সঙ্গমে কতটা আগ্রহী, যৌনতার এই বিষয়গুলি জানলে গায়ের লোম খাড়া হবে

যৌনতা নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের।  কিন্তু জানেন কি, একটা বড় অংশের মানুষ যৌনসংক্রান্ত নানা বিষয় জানার জন্য মুখিয়ে রয়েছেন গুগলে। যৌনতা নিয়ে সবচেয়ে বেশি গুগল সার্চ করা এমন ৯ প্রশ্ন, যা শুনলে গায়ের লোম খাড়া হবে। 
 

Riya Das | Published : Nov 20, 2021 7:07 AM IST

18
RelationShip Tips : গোপন সঙ্গমে কতটা আগ্রহী, যৌনতার এই বিষয়গুলি জানলে গায়ের লোম খাড়া হবে

নিজের সঙ্গীকে কিভাবে যৌনমিলনে রাজি করাবেন। এই ধরনের প্রশ্ন মূলত ২০ থেকে ২৫ বছরের ছেলে-মেয়েরা গুগলে সার্চ করে থাকেন।

28


কী করে যৌনমিলন করতে হয়? অনেকেই ভাবছেন এ আবার কেমন প্রশ্ন,  এটা তো খুবই সাধারণ ব্যাপার। কিন্তু সমীক্ষা বলছে, গুগলে ব্রিটিশ মাঝবয়সি লোকেরা এই প্রশ্ন সবথেকে বেশি খোঁজেন।

38

সেক্সের সময় অনুভূতি কেমন হয়, অর্থাৎ, যৌনমিলনের সময় কীরকম লাগে তাও সার্চে উঠে আসছে।স্বপ্নে যৌনমিলন করার দৃশ্য দেখতে পাবো কীভাবে। এই প্রশ্নও সার্চ হচ্ছে গুগলে। স্বপ্ন বিশেষজ্ঞরা এবং  গুগলের সার্চ ট্রেন্ডও বলছে অনেক সময়ই তারা এমন প্রশ্ন পান।

48


যৌনমিলন করার সহজ উপায় কী আছে? ইন্টারনেটে এই প্রশ্নই হামেশাই সার্চ করছে ছেলেমেয়েরা। মেদ কমানোর সহজ উপায়, ঘুম আসার সহজ উপায় এসব প্রশ্নই গুগল সার্চে সবসময়েই হচ্ছে। 

58

 গুগল সার্চে যৌনমিলন করার সহজ উপায় কী, তা অনেক বেশি সার্চ হচ্ছে। উদ্দাম যৌনমিলনের সময় কত ক্যালোরি খরচ হয়? গুগল সার্চে উঠে আসছে এই ধরনের প্রশ্নও ।

68


 যৌনমিলনের সময় কি চোট লাগতে পারে? আর যদিও তা লাগে তাহলে সেটা কতটা গুরুতর, আর কীভাবেই বা লাগতে পারে? গুগল সার্চে উঠে আসছে এই ধরনের প্রশ্নও ।

78

 যৌনমিলনের পক্ষে আদর্শ বয়স কত? মূলত টিনেজাররা এই ধরনের প্রশ্ন সার্চ করছে গুগলে।  বিশেষত, যারা ১৮ বছরের কম বয়সী তারাই এই প্রশ্ন সার্চ করছে গুগলে।

88


যৌনমিলনের কত দিন পর গর্ভবতী হতে পারে মেয়েরা? এই ধরনের প্রশ্নও অনেক বেশি সার্চ হচ্ছে গুগলে। তবে মেয়েরা নয়,  ছেলেরাই এই প্রশ্ন বেশি সার্চ করছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos