Relationship Tips : পরকীয়ায় লিপ্ত সঙ্গী,নতুন বছরে কীভাবে রাখবেন নিজের বশে, রইল টিপস

পরকীয়া যেন এখন জলভাত। বিয়ের আগে হোক কিংবা অধিকাংশরাই এখন পরকীয়ায় ঝুঁকছেন। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ছেন। এবং  প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। কীভাবে নতুন বছরে সুখী দাম্পত্যে ফিরবেন, জেনে নিন বিশেষজ্ঞের পরামর্শ।
 

Riya Das | Published : Dec 12, 2021 7:12 AM IST / Updated: Dec 12 2021, 12:49 PM IST

19
Relationship Tips : পরকীয়ায় লিপ্ত সঙ্গী,নতুন বছরে কীভাবে রাখবেন নিজের বশে, রইল টিপস

এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। স্ত্রী কিংবা স্বামীর সামনে প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার (Extra Marital Affairs)। 

29


এই সমস্যায় পড়লে সবার প্রথমেই মিথ্যা বলে ভুল করতে যাবেন না, এতে সমস্যা সমাধান তো হবেই না উল্টে সমস্যা আরও বাড়বে।  সেক্ষেত্রে যত তাড়াতাড়ি সম্ভব আলোচনার মাধ্যমে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন (Extra Marital Affairs)।

39

সম্পর্কে কেন জড়িয়েছিলেন সেই কারণটা বোঝার চেষ্টা করুন। বেশিরভাগ সময়েই দেখা যায় দাম্পত্য জীবনে বিশেষ কোনও সমস্যার কারণে বা কোনও বিবাদের জেরেই অন্য সম্পর্কে পা রাখেন যে কোনও ব্যক্তি (Extra Marital Affairs) ।

49

 পরকীয়ার বিষয়টি  প্রকাশ্যে যখন এসেই পড়েছে তাই সেটা নিয়ে অযথা ঝামেলা না বাড়িয়ে নিজের জীবনসঙ্গীকে বলে দিন (Extra Marital Affairs) ।বিষয়টি দশ কান হওয়ার থেকে নিজের মুখেই সবটা বলুন।

59


এক্ষেত্রে সবকিছু জানার পরে  বিবাদ আরও বাড়তে পারে, হয়তো এর পরিনামও অনেক খারাপ হতে পারে।  যদি পুরোনো সম্পর্ক থেকে বেরিয়ে নিজেদের দাম্পত্যে ফিরতে চান (extra marital relation)তাহলে আর দেরি না করে নিজের সঙ্গীকে সমস্ত বিষয় খুলে বলুন। 

69


পরকীয়া থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে নিলে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসাই বুদ্ধিমানের কাজ।  তবে সম্পর্ক শেষ করার আগে তাকেও সত্যিটা জানিয়ে দিন (Extra Marital Affairs)। সম্পর্ক থেকে একবার বেরিয়ে গেলে আবেগপ্রবণ ভাবে কখনও যোগাযোগ রাখবেন না এটা নিজের মনে আগে স্থির করুন। সব ভুলে সংসারে, নিজের সঙ্গীকে মন দিন।

79


ছেলে হোক বা মেয়ে যেই পরকীয়ায় (Extra Marital Affairs) জড়িয়ে পড়েন তাকেই সবার আগে দোষারোপ দেওয়া হয়। কিন্তু একে অপরকে দোষ না দিয়ে কেন পরকীয়ায় জড়িয়েছিলেন সেই কারণটি খোঁজার চেষ্টা করুন। 

89

মাঝে মাঝে সঙ্গীকে সারপ্রাইজও দিতে পারেন। এতে সম্পর্কটা ধীরে ধীরে ঠিকও হয়ে যেতে পারে।অনেকসময়েই দেখা যায় সঙ্গী পরকীয়া থেকে বেরিয়ে আসলেও সেই বিশ্বাসটা আর ফেরে না। কিছু করুক বা নাই করুন সবসময় সন্দেহের তির তার দিকেই থাকে (Extra Marital Affairs)।

99

 এই সমস্যাটা খুবই খারাপ। তাই নতুন করে বিশ্বাস করানো খুব কঠিন। তাই যতটা সম্ভব দুজনেই  সবকিছু খোলাখুলি আলোচনা  করুন। আলোচনার মাধ্যমে খুব তাড়াতাড়ি সমাধান মেলে (Extra Marital Affairs)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos