Relationship Tips : ঘুম থেকে উঠেই যৌনমিলনে লিপ্ত হতে চাইছেন, এই ৫ উপায়ে জাগান সঙ্গীকে

শীতের মরশুমে যেন যৌনমিলনের ইচ্ছা কয়েকগুন বেড়ে যায়। অন্যদিকে আবার ঠান্ডা পড়তে না পড়তেই আলস্য যেন জাকিয়ে ধরে।  তবে শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। অনেকেই আছেন শীতের সকালে শরীরকে গরম করতে যৌনমিলনে লিপ্ত হতে চাইছেন , কিন্তু কীভাবে শীতের সকালে আপনার সঙ্গীকে নিজের কাছে রাখবেন, যাতে দিনের শুরুটা রোম্যান্স দিনে শুরু হয়। রইল সহজ টিপস।

Riya Das | Published : Nov 23, 2021 8:02 AM IST

15
Relationship Tips : ঘুম থেকে উঠেই যৌনমিলনে লিপ্ত হতে চাইছেন, এই ৫ উপায়ে জাগান সঙ্গীকে

শীতকালেই যৌনমিলন অনেক বেশি আরামদায়ক হয় বলে মনে করেন বিশেষজ্ঞরা। বিশেষ কিছু উপায় রয়েছে, যা মেনে চললেই উষ্ণতা (Relationship Tips) বেড়ে যাবে দ্বিগুন। নরম বিছানায় পাশাপাশি শুয়ে চিৎকার করে নয়, বরং ফিসফিস করে নিজের মনের কথাটি ভালবেসে বলুন আপনার সঙ্গীকে।

25

সকাল বেলা ঘুম থেকে উঠার পর একে অপরের কাছে পেতে চায় অনেকেই (Relationship Tips) । এর প্রথম ধাপ হল চুম্বন (Kiss)। সকালের প্রথম চুম্বনই হল শীতের কুয়াশার মতো। যা মুহূর্তের মধ্যে ভালবাসা ছড়িয়ে দেয় সারা শরীরে।

35

অনেকেই বেড টি খেতে পছন্দ করেন। সুতরাং সকালবেলা ঘুম থেকে উঠেই একসঙ্গে কফি (Coffee)কিংবা ব্রেকফাস্ট খেলেও একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটানো যায়(Relationship Tips) । এবং একসঙ্গে বসে কথা বললেও সমস্ত সমস্যাও মিটে যায় নিমেষে।

45

অনেকেই আছেন সকাল সকাল স্নান করতে পছন্দ করেন। তবে শীতকালে গিজার চালিয়ে সঙ্গীকে নিয়ে একসঙ্গে স্নানটা সেরে নিতে পারেন এতে যৌনমিলনের (Relationship Tips) ইচ্ছা দ্বিগুণ বেড়ে যায়। 

55


বিশেষজ্ঞদের মতে, যৌনমিলনের আগে (Relationship Tips)  সুগন্ধী চাও পান করতে পারেন। এতে শরীর যেমন উষ্ণ হবে, তেমনই আপনার উষ্ণ ঠোঁটের চুম্বনে সঙ্গীর উত্তেজনাও কয়েকগুন বাড়িয়ে দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos