একাধিকবার সঙ্গম নয়, নিয়ম মতো এই সময়টাতে যৌনমিলনে লিপ্ত হলেই বাড়বে দ্বিগুণ যৌনতার ইচ্ছা


যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে। অনেকেই পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চান। সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,  যৌন মিলনে উত্তেজনা বজায় রাখতে এবং  সর্বাধিক তৃপ্তি পেতে দুদিন অর্থাৎ ৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করার পরামর্শ দিচ্ছেন গবেষকরা। এতে শারীরিক মিলনে আসক্তি আরও বেড়ে যায় এবং যৌন মিলনের চাহিদাও বাড়ে।

Riya Das | Published : Sep 13, 2021 10:29 AM IST

17
একাধিকবার সঙ্গম নয়, নিয়ম মতো এই সময়টাতে যৌনমিলনে লিপ্ত হলেই বাড়বে দ্বিগুণ যৌনতার ইচ্ছা


সঙ্গীনিকে চরম তৃপ্তি দিতে সেক্স পজিশন ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ একঘেয়ে সেক্স পজিশনে সঙ্গমে একঘেয়েমি চলে আসে। 

27


সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,  যৌন মিলনে উত্তেজনা বজায় রাখতে এবং  সর্বাধিক তৃপ্তি পেতে দুদিন অর্থাৎ ৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করার পরামর্শ দিচ্ছেন গবেষকরা।

37


৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করলে শারীরিক মিলনে যেমন আসক্তি বেড়ে যায় তেমনই যৌন মিলনের চাহিদাও বাড়ে। এবং  সর্বাধিক তৃপ্তি পেতে দুদিন অর্থাৎ ৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করার পরামর্শ দিচ্ছেন গবেষকরা। 

47


সম্প্রতি  ২১৪ জন নবদম্পতিকে নিয়ে সমীক্ষায় এই তথ্য প্রকাশ্যে এসেছে। কতদিন অন্তর ব্যবধানে যৌন মিলন সবচেয়ে সুখের হয়, তা উঠে এসেছে এই গবেষণায়।
.

57

গবেষণায় দেখা গেছে,  ১৪ দিনে মাত্র চারবার যৌন মিলনে সবথেকে বেশি তৃপ্তি মিলেছে বলে দাবি করেছেন অধিকাংশ নবদম্পতির।
 

67

ছয় মাস পরও সমীক্ষায় দেখা গেছে, ৪৮ ঘণ্টা অন্তর যৌন মিলনে সর্বাধিক তৃপ্তি মেলে বলে জানা গেছে। সেই সঙ্গে তারা আরও জানিয়েছেন, এই তৃপ্তি সবচেয়ে বেশি আরামদায়কও হয়।

77

 
গবেষকরা আরও জানিয়েছেন, দুদিন অন্তর মিলনের উত্তেজনা সর্বাধিক হলেও সম্পর্ক পুরোনো হওয়ার সঙ্গে সঙ্গে সেই তৃপ্তিতে কিছুটা হলেও ভাঁটার পড়ে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos