সঙ্গমের চরম তৃপ্তি পেতে কেমন পুরুষ পছন্দ করেন মেয়েরা, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

মোটা হওয়া মানেই শরীরে হাজারো রোগের বাসা। ছিপছিপে মেদহীন চেহারার জন্য যা যা করণীয় সবই শুরু করেছেন। কিন্তু এটা জানেন কি রোগা হবার ফলে যৌন জীবনে কতটা ক্ষতি হতে পারে আপনার। অনেকেই  ভাবছেন রোগা কিংবা মোটার সঙ্গে যৌনতার কী সম্পর্ক রয়েছে। সম্প্রতি এমন এক সমীক্ষা প্রকাশ্যে এসেছে,যা শুনলে আপনার চক্ষু চড়কগাছ হয়েছে।  যেখানে দেখা গেছে, রোগা চেহারার নয়, বরং তার চাইতে মোটা চেহারার পুরুষকে বিছানায় অনেক বেশি পছন্দ করে মেয়েরা। জানুন বিশদে।
 

Riya Das | Published : Oct 5, 2021 11:08 AM IST

18
সঙ্গমের চরম তৃপ্তি পেতে কেমন পুরুষ পছন্দ করেন মেয়েরা, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

রোগা কিংবা মোটার সঙ্গে যৌনতার কী সম্পর্ক রয়েছে। সম্প্রতি এমন এক সমীক্ষা প্রকাশ্যে এসেছে,যা শুনলে আপনার চক্ষু চড়কগাছ হয়েছে।  যেখানে দেখা গেছে, রোগা চেহারার নয়, বরং তার চাইতে মোটা চেহারার পুরুষকে বিছানায় অনেক বেশি পছন্দ করে মেয়েরা। 

28

চেহারায় মোটা হলেও উদ্দাম যৌনতায় তারা নাকি অনেক এগিয়ে। যৌন মিলনে অনেক বেশি এগিয়ে রয়েছে মোটা চেহারার পুরুষরাই। 

38

যৌনমিলনের রোগাদের তুলনায় অনেক বেশিবার তারা এগিয়ে রয়েছেন। সেক্ষেত্রে রোগা পুরুষেরা অনেকটাই পিছিয়ে রয়েছে।
 

48


তাই যারা মোটা চেহারা নিয়ে এতদিন হতাশায় ছিলেন তারা আর হতাশ হবেন না। এবং যারা রোগা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছিলেন সেটাও আজ থেকে বন্ধ করে দিন। 

58


তবে ফিট থাকার জন্য যতটা ওয়ার্কআউটের প্রয়োজন ঠিক ততটাই করুন। ঠিক উল্টোটাই যারা রোগা তারাও এই নিয়ে ভেঙে পড়বেন না।
 

68

 বিশেষজ্ঞরা জানিয়েছেন, চেহারা নয়, বরং শারীরিক সুস্থতার দিকে নজর দিন। রোগা-মোটাভুলে গিয়ে যৌন মিলনে সঙ্গিনীকে খুশি করতে কিছু  বিশেষ দিকে নজর দিন। তাহলেই এই সমস্যা থেকে মুক্তি পাবেন।

78

চেহারা যেমনই হোক না  কেনও সঙ্গমের জন্য কোন সময়টা সবথেকে ভাল সেটা সবার আগে মাথায় রাখতে হবে। কারণ যৌন মিলনের প্রভাব শরীর ও মনের উপর পড়ে।

88

বিশেষজ্ঞদের মতে, মন ভাল না থাকলে বা কোনও চিন্তার মধ্যে থাকলে কখনওই সঙ্গম করা ঠিক নয়। এছাড়াও শরীর ক্লান্ত থাকলে কিংবা দুর্বল থাকলে যৌন মিলন করা ঠিক  নয় বলে জানান বিশেষজ্ঞরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos