নীরজ 'প্রেমে পাগল' তারকা বলি অভিনেত্রী, 'সোনার ছেলেকে' বললেন মনের কথা

টোকিও অলিম্পিক সোনা জয়ের পর থেকেই নীরজ চোপড়া রাতারাতি জাতীয় ক্রাশ হয়ে উঠেছে। তার আগের লম্বা চুলের লুকসে মোহিত সকলেই। গুগলেও তার বিষয়ে চলছে অহরহ সার্চ। এবার অলিম্পিক সোনা জয়ীকে বিশেষ তকমা দিলেন তারকা বলি অভিনেত্রী। যা নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়ে গিয়েছে গুঞ্জন।

Sudip Paul | Published : Aug 26, 2021 12:11 PM IST

110
নীরজ 'প্রেমে পাগল' তারকা বলি অভিনেত্রী, 'সোনার ছেলেকে' বললেন মনের কথা

টোকিও ২০২০ অলিম্পিকে নীরজ চোপড়ার হাত ধরে স্বপ্নপূরণ হয়েছে ১৩০ কোটি দেশবাসীর। শুধু ন্যাশানাল হিরো নয়, বহু নারীর স্বপ্নের হিরো হয়ে উঠেছেন নীরজ চোপড়া। 

210

‘ন্যাশন্যাল ক্রাশ’, 'সেক্সি অ্যান্ড স্যাসি', ‘হট অ্যান্ড হ্যান্ডসাম’ বহু বিশ্লেষণ যুক্ত হয়েছে নীরজের নামের সঙ্গে। বর্তমানে ১৩০ কোটি ভারতবাসীর নয়নের মণি এই যুবক। 
 

310

সোনার ছেলের সুদর্শন চেহারায় মজেছে নেটদুনিয়া। এখন ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তকমাও পেয়ে গিয়েছেন নীরজ। এই কাঙ্খিত পুরুষ বহু মেয়ের রাতের খুব উড়াচ্ছেন। 

410

দীর্ঘকায়, সুঠাম শরীর, সুদর্শন চেহারা, মিষ্টি হাসির নীরজ যুবতীদের স্বপ্নের পুরুষ হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় নীরজের ছবি থেকে ফিজিক্যাল ট্রেনিংয়ের ভিডিওগুলিতে লাইক, কমেন্টের ঝড় বইছে।

510

শুধু তার ফ্যান-ফলোয়ার্সরাইব নয়, নীরজ চোপড়া ক্রাশ হয়ে উঠেছেন অনেক তারকা অভিনেত্রীদেরও। সেই তালিকায় বর্তমানে অনেকটা উপরের দিকে রয়েছে অভিনেত্রী কিয়ারা আদবাণী।

610

নীরজকে অনেকেই 'জাতীয় ক্রাশ' বলে আখ্যা দিয়েছেন। তবে আরেক ধাপ এগিয়েই নিজের মুগ্ধতা প্রকাশ করলেন কিয়ারা আদবাণী। দেশেরই নয়, নীরজকে 'বিশ্বের ক্রাশ' বলেই আখ্যা দিয়েছেন কিয়ারা।
 

710

সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কিয়ারা আদবাণী। সেখানেই নীরজকে নিয়ে প্রশ্ন করা হলে হালকা লাজুক হেসে কিয়ারা বলেন,  'নীরজ চোপড়া জাতীয় ক্রাশ নয়... এই মুহূর্তে তিনি বিশ্বের ক্রাশ’। 
 

810

বলি সুন্দরীর এই মন্তব্যের পরেই গুঞ্জন শুরু হয়েছে নেটপাড়ায়। নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করেছে যে 'তাহলে কী আরও একবার বলিউড ক্রীড়াজগতের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে'? যদিও তেমন কোনও সম্ভাবনার কথা বলেননি কিয়ারা।
 

910

তবে নীরজ চোপড়ার ভূয়সী প্রশংসা করেছেন কিয়ারা। শোনা যায় নীরজের লুকস, স্টাইলও কিয়ারার মন ছুঁয়ে গিয়েছে। তাই তো জাতীয় নয়, অলিম্পিক সোনা জয়ীকে বিশ্ব ক্রাশের সঙ্গে তুলনা করেছেন কিয়ারা।
 

1010

তবে টোকিও থেকে দেশে ফিরে নীরজ চোপড়া পরিষ্কার করে দিয়েছেন যে তার এখন কোনও গার্লফ্রেন্ড বা প্রেমিকা নেই। সেই সব বিষয় নিয়ে ভাবছেনও না। জানিয়েছেন, বর্তমানে নিজের খেলার উপরও মনোনিবেশ করতে চাই। আগামী এশিয়ান গেমস ও বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভালো পারফর্ম করাই আমার লক্ষ্য।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos