পুত্র সন্তানের মা হলেন মারিয়া শারাপোভা, সন্তানের নাম জানিয়ে দিলেন টেনিসের গ্ল্যামার গার্ল

টেনিস কোর্টকে বিদায় জানিয়েছেন অনেক দিন আগেই। তবে জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি টেনিস সুন্দরী মারিয়া শারাপোভার (Maria Sharapova)। নিজের জন্মদিনে ভক্তদের সুখবর জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। এবার তার কোল আলো করে এল এক ফুটফুটে পুত্র সন্তান। সেই খবর ও ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) জানালেন টেনিস সুন্দরী। 
 

Sudip Paul | Published : Jul 16, 2022 5:38 AM IST / Updated: Jul 16 2022, 11:19 AM IST

18
পুত্র সন্তানের মা হলেন মারিয়া শারাপোভা,  সন্তানের নাম জানিয়ে দিলেন টেনিসের গ্ল্যামার গার্ল

নিজের ৩৫তম জন্মদিনে সকলকে সুখবরটা দিয়েছিলেন প্রাক্তন টেনিস তারকা মারিয়া শারাপোভা। জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি।  ইন্সটাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এখবর শেয়ার করেছিলেন টেনিসের গ্ল্যামার গার্ল।

28

সমুদ্রের তীরে বিকিনি পরিহিত অবস্থায় নিজের বেবি বাম্পের ছববি শেয়ার করেন শারাপোভা। সেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। ইন্সটাগ্রাম পোস্টে দেখা যায় তিনি একটি বিচে দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে লেখা, “শুভারম্ভ। দু'জনের হয়ে জন্মদিনের কেক খাচ্ছি। এটাই হয়ত আমার বিশেষত্ব।” 
 

38

এরপরই শুভেচ্ছার বন্যা বয়ে যায় শারাপোভার পোস্টে। সমর্থক থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই তাঁকে শুভেচ্ছা জানাতে থাকেন। নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শারাপোভায।
 

48

এবার নিজের মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ৫ বারের গ্র্যান্ডস্ল্যাম জয়ী প্রাক্তন টেনিস তারকা।  শারাপোভা জানিয়েছেন, যে তিনি তার এবং  তার স্বামী আলেকজান্ডার গিলকসের  একটি পুত্র সন্তান হয়েছে। 
 

58

সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে সদ্য জন্ম নেওয়া সন্তানের ছবি শেয়ার করেছেন তিনি। তিনি তার ছেলের নামও ঘোষণা করেছেন। তিনি বলেছিলেন যে তারা তাদের প্রিয় পুত্রের নাম রেখেছেন থিওডোর। সুখবর দেওয়ার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন টেনিস সুন্দরী।
 

68

প্রসঙ্গত, টেনিসকে বিদায় জানানোর পর জানা গিয়েছিল তার প্রেম জীবনের কথা।  ২০২০ সালের ডিসেম্বর মাসে শারাপোভা ও ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গ্লিকস ঘোষণা করেন তাঁরা এনগেজড। কিন্তু শোনা যায় তার কয়েক বছর আগে থেকেই তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু তাকা সেই কথা প্রকাশ্যে আনেননি। অবসরের পর তারা এক হয়। 

78

কেরিয়ারের পুরোটা সময় রাশিয়ার হয়ে খেলেছেন শারাপোভা। তিনি একমাত্র রাশিয়ান মহিলা যিনি ক্যারিয়ারে গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। কিন্তু তিনি বরাবরই মার্কিন যুক্তরাষ্ট্রে থেকেছেন। সেখানে রয়েছে তাঁর দুটো বাড়ি। ক্যালিফোর্নিয়ার ম্যানহ্যাটন বিচে ও ফ্লোরিডার লংবোট কি-তে বাড়ি রয়েছে তাঁর। ক্যারিয়ারে একাধিক বিতর্ক থাকলেও তিনি পারফরমেন্সের দিক থেকে নিজেকে শীর্ষে রেখেছেন।
 

88

২১ সপ্তাহ বিশ্ব টেনিস ব়্যাঙ্কিংয়ে এক নম্বরে ছিলেন তিনি। সঙ্গে তাঁর ঝুলিতে রয়েছে পাঁচটা গ্র্যান্ড স্ল্যাম। এক বার করে অস্ট্রেলিয়ান ওপেন (২০০৮), উইম্বলডন (২০০৪) এবং ইউএস ওপেন (২০০৬) জিতেছেন শারাপোভা। দু’বার ফরাসি ওপেন (২০১২, ২০১৪) জিতেছেন। তাঁর মোট সম্পত্তি ২১০০ কোটি টাকার বেশি। এছাড়া রয়েছেন তাঁর একাধিক গাড়ি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos