বোল্ড ও হটনেসের চূড়ান্ত, মারিয়া শারাপোভার এই বিকিনি ফটোশুট এখনও ঝড় তোলে পুরুষ মনে

নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করলেন প্রাক্তন টেনিস তারকা মারিয়া শারাপোভা (Maria Sharapova)। এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন টেনিসের গ্ল্যামার গার্ল। সুখবর দেওয়ার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন মারিয়া শারাপোভা। এমন খুশির দিনে তার ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ফ্যানেদের। টেনিস (Tennis) কোর্ট আর গ্লামারের সম্পর্ক চিরন্তন। টেনিস কোর্টে বিভিন্ন সময়ে একাধিক মহিলা প্লেয়ার ঝড় তুলেছেন। তবে সেই ঝড় শুধু তাদের খেলার মধ্যেই সীমাবদ্ধ থাকেনি। তাদের রূপের ঝড়েও কাহিল হয়েছেন সকলেই। তেমনই একজন টেনিস তারকা ছিলেন মারিয়া শারাপোভা। টেনিসের পাশাপাশি নিজের লুকস ও হটনেস দিয়েও বিশ্বকে মাত করেছিলেন শারাপোভা। বিভিন্ন সময়ে শারাপোভার বিকিনি ফটোশুট (Bikini Photoshoot)ঝড় তুলেছে নেট দুনিয়ায়। দেখে নিন সেই সমস্ত ভাইরাল ছবি। 

Sudip Paul | Published : Jul 16, 2022 9:00 AM IST

18
বোল্ড ও হটনেসের চূড়ান্ত, মারিয়া শারাপোভার এই বিকিনি ফটোশুট এখনও ঝড় তোলে পুরুষ মনে

রাশিয়ান টেনিস গ্ল্যামার কুইন মারিয়া শারাপোভা ২০২০ সালে ২৬ ফেব্রুয়ারি টেনিস কোর্টকে বিদায় জানিয়েছেন। টেনিস দুনিয়ায় সব থেকে সুন্দরী, হট, গ্লামারস, সেক্সি খেলোয়ারদের মধ্যে মারাদোনা অন্যতম সেরা।
 

28

২০০৪ সালে উইম্বলডন জিতে প্রথম প্রচারের আলোয় প্রবেশ করেন মারিয়া শারাপোভা। আবির্ভাবেই বুঝিয়ে দিয়েছিলেন বিশ্ব টেনিসকে শাসন করতে নতু ন তারকার আগমন ঘটে গিয়েছে।

38

নিজের দীর্ঘ কেরিয়ারে ৫টি গ্র্যান্ড স্ল্যাম সহ একাধিক ট্রফি জিতেছেন রাশিয়ান টেনিস সুন্দরী।তার পাঁচটি গ্র্যান্ড স্ল্যামের মধ্যে রয়েছে ২টি ফ্রেঞ্চ ওপেন ও একটি করে উইম্বলডন, অস্ট্রেলিয়ান ওপেন ও ইউএস ওপেন।
 

48

মাঝে ডোপিং কাণ্ডে নাম জড়ানোয় সারাপোভাকে নির্বসনে পাঠিয়েছিল ডব্লুটিএ। নিষিদ্ধ মাদক নেওয়ার জন্য ২ বছরের নির্বাসনের সাজা হয় শারাপোভার। পরে নির্বাসনের মেয়াদ কমিয়ে ১৫ মাস করা হলেও, নির্বাসনের কারণে ২০১৬ সালের অলিম্পিকে অংশ নিতে পারেননি শারাপোভা।

58

তাঁর শেষ ম্যাচ গত জানুয়ারি মাসে অস্ট্রেলীয় ওপেনে। তারপরই ২৬ ফেব্রুয়ারি মাসে টেনিসকে বিদায় জানান শারাপোভা। নিজের কেরিয়ারে বহু আর্ন্তজাতিক ব্র্যান্ডের মুখ। আর বহু ফ্যশন ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন মারিয়া শারাপোভা।
 

68

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মারিয়া শারাপোভা। বিভিন্ন সময় নিজের বিকিনি ফটোশুট শেয়ার করেন তিনি। মারিয়া শারাপোভার বিকিনি ফটোশুট সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। বন্যা বয়ে গিয়েছে লাইক ও কমেন্টের।

78

মারিয়া শারাপোভার রূপের ঝলক দেখার জন্য তার ফ্যানেরা অধীর আগ্রহে বসে থাকেন। টেনিস সুন্দরীও তার ফ্যানেদের কখনও নিরাশ করেননি। অবসর জীবনে বেশ খোশ মেজাজেই  রয়েছেন মারিয়া শারাপোভা। সোশ্যাল মিডিয়ায় অ্য়াক্টিভ থাকার পাশাপাশি পরিবারের সঙ্গেও সুখী জীবন উপভোগ করছেন বিশ্ব টেনিসের অন্যতম সেরা সুন্দরী তারকা।

88

নিজের ৩৫ তম জন্মদিনে প্রেগন্যান্ট হওয়ার খবর দিয়েছিলেন মারিয়া শারাপোভা। এবার নিজের পুত্র সন্তান হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় দিলেন মারিয়া শারাপোভা। ছেলের নাম রেখেছেন থিওডোর। সুখবর দেওয়ার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন টেনিস সুন্দরী। জীবনের নতুন অধ্যায় শুরু হওয়ায় খুশি শারাপোভাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos