সোমবারই সৌরভকে দেখতে আসতে পারেন শাহপুত্র ও অনুরাগ ঠাকুর, কেমন আছেন মহারাজ

শনিবারই সকলের উদ্বেগ বাড়িয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সকলের মহারাজ। সেই খবর ছড়িয়ে পড়া মাত্রই ভক্তদের মনে তৈরি হয়েছিল আতঙ্ক। এদিন সকাল থেকেই একের পর এক ফোন, সেলেবদের হাসপাতালে ভিড়। দাদার আরোগ্য কামনায় সামিল করলেই। এবার কলকাতায় আসতে চলেছেন শাহ পুত্র জয়। সঙ্গে থাকতে পারেন অনুরাগ ঠাকুর...

Jayita Chandra | Published : Jan 4, 2021 4:07 AM IST

111
সোমবারই সৌরভকে দেখতে আসতে পারেন শাহপুত্র ও অনুরাগ ঠাকুর, কেমন আছেন মহারাজ

শনিবার সকালে হঠাৎই স্বাস্থ্যের অবস্থার অবনতি ঘটে বাংলার মহারাজের। তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় এক বেসরকারি হাসপাতালে।

211

বিন্দুমাত্র সময় ব্যবধান না রেখেই তড়িঘড়ি বসানো হয় বড় মেডিকেল টিম। দফায় দফায় শুরু হয় টেস্ট। পাশাপাশি উদ্বেগ ছড়া গোটা দেশজুড়ে।

311

এদিন বিকেলে হাসপাতালে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল জাগদ্বীপ ধনকার। খোঁজ নেন সৌরভের ডাক্তারের সঙ্গে কথা বলেন।

411

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারে বারে খোঁজ নেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ফোন করে কথা বলেন তার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় সঙ্গে। পরবর্তীতে কথা হয় সৌরভের সাথে। 

511

এরপরই দুদিন ধরে সেলিব্রেটির পল্লাবে হাসপাতাল চত্বরে। সকলের মুখে একটাই কথা দ্রুত সুস্থ হয়ে উঠুক মহারাজ। 

611

 এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছে শাহ পুত্র জয়। পরিবারের সঙ্গে একাধিকবার কথা বলে নিয়েছিলেন অমিত শাহ। এবার খুব কলকাতায় আসতে চলেছে অমিত শাহ পুত্র জয় শাহ।

711

তিনি একাই নন সোমবার সৌরভ গঙ্গোপাধ্যায় কে দেখতে আসতে পারেন বিজেপি শীর্ষস্থানীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তার সঙ্গে সৌরভের সমীকরণ বেশ ভালো।

811

খানিক কান পাতলেই শোনা যায় সৌরভের বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পেছনে অনুরাগ এর ভূমিকা নেহাতই কম নয়। সোমবার জয়ের সঙ্গে তিনিও আসতে পারেন সৌরভ কে দেখতে।

911

বর্তমানে অবস্থা স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ডায়েট মেনে চলছে খাবার পাশাপাশি রাতে ঘুম হচ্ছে। প্রয়োজনে কম বেশি কথা বলতে পারছেন তিনি।

1011

তবে ইনি স্বস্তিতে থাকতে না হলে চিকিৎসকরা। সব পরীক্ষা করে তৈরি করে সিদ্ধান্ত নিয়ে সুস্থ করে তুলতে হবে মহারাজ কে। তাই দফায় দফায় মেডিকেল বৈঠকে বসছেন ডাক্তারের।

1111

সোশ্যাল মিডিয়ার পাতায় ভরে উঠেছে পোস্ট, কামব্যাক সৌরভ। দাদা সুস্থ হয়ে তড়িঘড়ি বাড়ি ফিরে আসুক, এই প্রার্থনাই এখন ভক্তদের মুখে মুখে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos