প্রেম-বিয়ে থেকে সেক্স লাইফ, নিজের 'পার্সোনাল লাইফ' নিয়ে কী বলেছিলেন নীরজ চোপড়া

টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics) জ্যাভেলিন থ্রোয়ো সোনা জয়ের পর এক বছর কাটতে না কাটতেই আরও একবার ইতিহাসের পাতায় নাম লেখালেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। এবার বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে (World Athletics Championship 2022) রূপো জিতলেন তিনি। ফাইনালে ৮৮.১৩ মিটার জ্যাভেলিন ছুঁড়ে সিলভার মেডেল জেতেন ভারতীয় তারকা অ্যাথলিট। এরপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নীরজ চোপড়া। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন তিনি। ন্যাশানা ক্রাশের তকমা আগেই পেয়েছিলেন তিনি। বিশ্ব অ্যাথলেটিক্সে রূপো জয়ের পর  তার ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল বেড়ে গিয়েছে ফ্যানেদের। রজ চোপড়ার 'সেক্স লাইফ' (Sex Life), 'গার্লফ্রেন্ড' (Girl Friend) ও 'লাভ লাইফ' (Love Life) নিয়ে সকলেই জানতে চান।  তো চলুন জানা যাক এই সকল বিষয় নিয়ে কী বলেছিলেন নীরজ চোপড়া।
 

Sudip Paul | Published : Jul 24, 2022 8:34 AM IST / Updated: Jul 24 2022, 02:07 PM IST

112
প্রেম-বিয়ে থেকে সেক্স লাইফ, নিজের 'পার্সোনাল লাইফ' নিয়ে কী বলেছিলেন নীরজ চোপড়া

টোকিও অলিম্পিক্সে জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতে ইতিহাস তৈরি করেছিলেন নীরজ চোপড়া। ১৩০ কোটি দেশবাসীর স্বপ্নপূরণ করেছেন তিনি। এবার বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপেও রূপো জিতলেন তিনি।  এটি বিশ্ব অ্যাথলেটিক্সে ভারতের দ্বিতীয় পদক ও প্রথম রূপো জয়।

212

 নীরজ চোপড়ার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহল সকলের। দীর্ঘকায়, সুঠাম শরীর, সুদর্শন চেহারা, মিষ্টি হাসির নীরজ যুবতীদের স্বপ্নের পুরুষ হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় নীরজের ছবি থেকে ফিজিক্যাল ট্রেনিংয়ের ভিডিওগুলিতে লাইক, কমেন্টের ঝড় বয়ে যায়।

312

মোস্ট এলিজেবল ব্যাচেলারের তকমাও পেয়ে গিয়েছেন নীরজ। ‘ন্যাশন্যাল ক্রাশ’, 'সেক্সি অ্যান্ড স্যাসি', ‘হট অ্যান্ড হ্যান্ডসাম’ বহু বিশ্লেষণ যুক্ত হয়েছে নীরজের নামের সঙ্গে। বর্তমানে ১৩০ কোটি ভারতবাসীর নয়নের মণি নীরজ চোপড়া। 

412

মেয়েদের ক্রাশ হয়ে ওঠায় নানা অনুষ্ঠানে নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অলিম্পিকে সোনা জয়ী অ্যাথলিটকে। অলিম্পিকে সোনা জয়ের পর এক ভার্চুয়াল আলোচনায় নিজের সেক্স লাইফ নিয়ে প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন নীরজ চোপড়া।

512

টোকিও অলিম্পিক্সে ভারতের দুই পদকজয়ী অ্যাথলিট নীরজ এবং বজরং পুনিয়ার সঙ্গে 'ই-আড্ডার' আয়োজন করা হয়েছিল। সেখানেই নীরজকে প্রশ্ন করা হয়, ট্রেনিংয়ের পাশাপাশি নিজের সেক্স লাইফের ভারসাম্য বজায় রাখেন কীভাবে।
 

612

সেই প্রশ্নে দৃশ্যতই অস্বস্তিতে পড়েন নীরজ। থুতনিতে হাত দিয়ে বলতে থাকেন, 'সরি, স্যার। শুধু সরি বলে দিলাম, এটাই যা।'  সেই প্রশ্ন ফের করা হলে নীরজ বলেন, ‘দয়া করে, আপনি জবাব দিয়ে দিন।’ রীতিমতো বিরক্তির সঙ্গে নীরজ বলেন, ‘আপনার প্রশ্নে এমনিতেই আমার মন ভরে গিয়েছে। কিন্তু, না। প্লিজ।'

712

নীরজ চোপড়ার প্রেমিকা নিয়ে জানার জন্য কৌতুহল রয়েছে সকলের মধ্যে। শুধু তার ফ্যান-ফলোয়ার্সরাই নয়, নীরজ চোপড়া ক্রাশ হয়ে উঠেছেন অনেক তারকা অভিনেত্রীদেরও। সেই তালিকা যত দিন গিয়েছে ততই বেড়ে চলেছে।

812

নীরজের মনে আদৌ কেউ রয়েছে  কিনা সেই বিষয়েও মুখ খুলেছিলেন নীরজ চোপড়া। এক সাক্ষাৎকারে অলিম্পিকে সোনা জয়ী জানিয়েছিলেন, না আমার কোনও গার্লফ্রেন্ড এখনও পর্যন্ত নেই। বর্তমানে নিজের খেলার উপরও মনোনিবেশ করতে চাই। 

912

নীরজের বোনও একই কথা জানিয়েছিলেন। বলেছিলেন,'অনুশীলনের বাইরে দাদার আর কোনও ধ্যান-জ্ঞান নেই। ১০০ শতাংশ সময় ট্রেনিংয়ের পিছনেই দেয়, তাই বিশেষ বান্ধবী নেই'।  নীরজ চোপড়ারর বন্ধুদের বক্তব্যও একই। 
 

1012

 নীরজের  বিয়ে নিয়ে তার মা জানিয়েছিলেন, ‘ওর যা ইচ্ছা করবে। যেদিন ইচ্ছা বিয়ে করবে’। নীরজের কাকা সুরেন্দ্র চোপড়া অবশ্য বলছেন, ‘ওর এখন বয়স অনেক কম। প্যারিস অলিম্পিকের আগে বিয়ের কোনও প্রশ্নই নেই। কিন্তু বিয়ের প্রভাব কেরিয়ারে পড়বে না নিশ্চিত’। 

1112

অলিম্পিকে সোনা জয়ের পর থেকেই 'মোস্ট এলিজেবল ব্যাচেলার' তকমা নীরজ চোপড়ার নামের সঙ্গে জুড়ে গিয়েছিল। তবে তার মহিলা ফ্যান মহলে কৌতুহল ছিল আদৌ প্রেম করেন কিনা নীরজ চোপড়া। কোনও নারী এখনও জায়গা করে নিতে পারেনি নীরজের মনে শুনে খুশি কোটি কোটি নারী ভক্তরা।
 

1212

বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে রূপো জয়ের পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নীরজ চোপড়া। পরের বার সোনা জয়ের লক্ষ্যেই নামবেন বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি ২৮ জুলাই থেকে শুরু হতে চলা কমনওয়েলথ গেমসেও নিজের সেরাটা দেওয়াই লক্ষ্য নীরজ চোপড়ার। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos