মারকাটারি ফিগার, চাউনিতে হবেন পাগল, চিনে নিন এই সুপার হট অ্যান্ড সেক্সি গল্ফারকে

শুধু ইউরোপ বা অন্যান্য দেশ নয়, বর্তমানে গল্ফ খেলা ভারতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ক্রিকেট (Cricket), ফুটবলের (Football)দেশে অনেক তরুণ-তরুণী এই খেলাকেই নিজেদের নেশা ও পেশা হিসেবে বেছে নিচ্ছেন। তাদের মধ্যে অন্যতম শর্মিলা নিকোলেট (Sharmila Nicollet)। শর্মিলা বিশ্বের সবচেয়ে সুন্দর গল্ফ খেলোয়াড়দের মধ্যে অন্যতম। সুন্দরী হওয়া ছাড়াও সবচেয়ে কম বয়সী এবং সবচেয়ে মেধাবী গল্ফারদের মধ্যেও অন্যতম শর্মিলা। সাতারু হিসেবেও যথেষ্ট সুনাম রয়েছে শর্মিলার। আসুন তাহলে জেনে নেওয়া যাক বিশ্বের সবচেয়ে সুন্দরী ও সেক্সি গল্ফার সম্পর্কে।
 

Sudip Paul | Published : Jul 20, 2022 4:42 PM IST

110
মারকাটারি ফিগার, চাউনিতে হবেন পাগল, চিনে নিন এই সুপার হট অ্যান্ড সেক্সি গল্ফারকে

ছোট বেলা থেকেই স্পোর্টসের প্রতি আগ্রহ ছিল শর্মিলা নিকোলেটের। খেলা তাকে বরাবর টানত। একাধিক খেলার প্রতি তার ভালোবাসা ও নেশা ছিল। তবে গল্ফ ও সাঁতার শর্মিলার খুব প্রিয় ছিল।

210

শর্মিলা নিকোলেট, ১১ বছর বয়স থেকে গল্ফ খেলেন, তিনি বিশ্বের অন্যতম সেরা গল্ফ খেলোয়াড়। নিজের গল্ফ কেরিয়ারে এখনও পর্যন্ত গল্ফে ১১ টি শিরোপা জিতেছেন শর্মিলা নিকোলেট।

310

গল্ফে যথেষ্ট খ্যাতি অর্জনের পাশাপাশি শর্মিলা নিকোলেট বিশ্বের সবচেয়ে সুন্দরী ও সেক্সি গল্ফারদের মধ্যে অন্যতম। তাদের লম্বা, উচ্চতা এবং চোখ ধাধানো সৌন্দর্য মানুষকে বরাবর আকর্ষণ করে।

410

শর্মিলা নিকোলেট একজন ভারতীয় বংশদ্ভূত। তারকা গল্ফারের বাবা মার্কি নিকোলেট ফ্রান্সের নাগরিক এবং তাঁর মা সুরেখা ভারতের বাসিন্দা। ভারতের প্রতিও শর্মিলার ভালোবাসা রয়েছে। 

510

শর্মিলা নিকোলেটের খেলাধুলায় সাফল্য ও তার রূপ ও ব্যক্তিত্বের কারণে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা কয়েক মিলিয়ন। সোশ্যাল মিডিয়ায় কার্যত মানুষের হৃদয়কে শাসন করেন শর্মিলা।

610

শর্মিলা নিকলেট ইউরোপীয় ট্যুরে যোগ্যতম গল্ফার। শর্মিলা নিকোলেট গল্ফে একাধিক অ্য়াওয়ার্ডও পয়েথেন।  ২০০৭ সালে লেডি গল্ফার এবং ২০১০ সালে ওয়াগএআইএর বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

710

গল্ফার হওয়ার পাশাপাশি শর্মিলা নিকলেটও একজন দুর্দান্ত সাঁতারু। তিনি জাতীয় সাব জুনিয়র সাঁতার চ্যাম্পিয়ন পাশাপাশি অনেক শিরোপা জিতেছেন। ফলে এক সঙ্গে দুটি স্পোর্টসে সাফল্যে খুব  কম লোকের রয়েছে।

810

নিজের শারীরিক ফিটনেসর উপর সর্বদা খুবই নজর দেন শর্মিলা। তার উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। তারকা গল্ফার খুবই হট, সেক্সি ও গ্ল্যামারস। শর্মিলা নিকোলের মনমোহনী রূপ আকর্ষণ করে সকলকে। 
 

910

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় শর্মিলা নিকোলেট। নিজের ঘনঘন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যা খুবই পছন্দ করেন সকলেই। মুহূর্তের মধ্যে শর্মিলার ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়।
 

1010

আগামি দিনেও খেলার মাধ্যমেই নিজেকে আরও প্রতিষ্ঠিত করতে চান শর্মিলা নিকোলেট। অনুশীলনে কখনই খামতি দেননা ভারতীয় বংশদ্ভূত গল্ফার। নিজের, পরিবারের ও দেশের নাম উজ্জবল করাই তার লক্ষ্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos