পর্ণ দুনিয়ার ভরছে না মন, কার রেসিংয়ের উত্তেজনায় ফিরতে চান রেনি গ্রাসি

অভাবের তারনায় কার রেসিং ছেড়ে পর্ণস্টার হয়েছিলেন অস্ট্রেলিয়ার রনি গ্রাসি। নতুন পেশায় প্রচুর অর্থ রোজগার করেন তিনি। দূর হয় তার সব সমস্যা। তার রূপ ও যৌবনের আগুন দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন রেনে গ্রাসি। কিন্তু ফের জল্পনা তৈরি হয়েছে কার রেসিং ট্র্যাকে ফেরার। শোনা যাচ্ছে কার রেসিং ফেরার  ইচ্ছেও প্রকাশ করেছেন রেনি গ্রাসি।
 

Sudip Paul | Published : Sep 12, 2020 4:51 PM IST

18
পর্ণ দুনিয়ার ভরছে না মন, কার রেসিংয়ের উত্তেজনায় ফিরতে চান রেনি গ্রাসি

রেনি গ্রাসি নামটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। পর্ণস্টার হিসেবে তিনি খ্যাতির চূড়ায় রয়েছেন। কিন্তু এই রেনি গ্রাসি একসময় কার রেসার ছিলেন। ২০১৫ সাল থেকে  কার রেসার হিসেবে অস্ট্রেলিয়ায় বেশ জনপ্রিয় ছিলেন রেনি গ্রাসি।

28

কিন্তু ২০১৭সাল থেকে তার পারফরমেন্স পরতে থাকে। একাধিক রেস হারার ফলে আর্থিক দিক দিয়েও সে তলানিতে পৌছেছিল। রেসিং না করে একটা সময় তাঁকে লোকাল কার ইয়ার্ডে কাজ করতে হয়।
 

38

কিন্তু এভাবে নিজেকে বেশি দিন মেনে নিতে পারেননি রেনি গ্রাসি। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ায় অবশেষে পর্ণ দুনিয়ায় যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। রেসার রেনে ড্রাইভিংয়ের হটসিট ছেড়ে নিজের ‘হট’ অবতারে পুরুষদের রাতের ঘুম কাড়তে শুরু করেন। একইসঙ্গে উপার্জন করেন প্রচুর অর্থও।

48

ছোট বেলা থেকেই কার রেসার হওয়ার স্বপ্ন দেখতেন রেনি। কিন্তু শুধু অর্থের কারণেই কার রেসিং ছেড়েছিলেন রেনি গ্রাসি। তবে বর্তমানে সে তার আর্থিক স্বাচ্ছ্যন্দ পুনরায় ফিরে পেয়েছেন। তাই কার রেসিংয়ে ফেরার চিন্তা-ভাবনা শুরু করেছেন।

58

২৫ বছর বয়সী এই তরুণি বর্তমানে সপ্তাহে প্রায় ১৫ লক্ষ টাকার মত রোজগার করেন পর্ণ দুনিয়ায় কাজ করে। তাই এবার পর্ণ দুনিয়ায় কাজ চালিয়ে যাওয়ার পাশাপাশি সেই টাকা কার রেসিংয়েও ইনভেস্ট করতে চাইছেন রেনি।
 

68

তিনি জানিয়েছেন, এখন আমার কাছে টাকা রয়েছে। আমার স্পনসরশিপেরও কোনও দরকার নেই। তাই এখন আমি বিনা দ্বিধায় কার রেসিংয়ে অংশ নিতে পারি। গাড়ি নষ্ট হয়ে গেলেও আমার কাছে এখন তা আর কোনও সমস্যা নয়। 
 

78

রেনি আরও জানিয়েছেন যখন তিনি পর্ণ দুনিয়ায় যোগ দিয়েছিলেন তখন তার বন্ধু অনেক রেসারই তার সঙ্গে কোনও যোগাযোগ রাখেনি। তারা রেনি গার্সি এই পেশায় যাক তা মেনে নিতে পারেনি।
 

88

কিন্তু বর্তমানে কোনও পর্ণ স্টারকে কার রেসিং অংশ করতে দেওয়া হবে কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে। কিন্ত রেনি গার্সি মনে করেন তাকে এখন আর কেউ আটকে রাখতে পারবে না।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos