জোকেভিচের সঙ্গে 'সেক্স ভিডিও' বানানোর অফার, তারপর কী করেছিলেন সার্বিয়ার হটেস্ট মডেল

বিশ্ব জুড়ে তারকা ক্রীড়াবিদদের যৌন কেলেঙ্কারিতে নাম জড়ানো কোনও নতুন খবর নয়। ক্রিকেট, ফুটবল, গল্ফ থেকে টেনিস সব ক্রীড়া ক্ষেত্রেই ঘটেছে এমন ঘটনা। নাম জড়িয়েছে শেন ওয়ার্ন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিও মেসি, টাইগার উডসদের। তবে কোনও  কোনও ক্ষেত্রে অভিযোগে সত্যতা মিলেছে। কোনও কোনও ক্ষেত্রে আবার দেখা গিয়েছে পুরোটাই ভুঁয়ো। তবে এবার টেনিস বিশ্বের অন্যতম মহাতারকা নোভাক জোকোভিচকে যৌম কেলেঙ্কারিতে জড়ানো ষড়যন্ত্র করা হয়েছিল বলে জানালেন এক সার্বিয়ান মডেল।
 

Sudip Paul | Published : Mar 24, 2021 12:09 PM IST

111
জোকেভিচের সঙ্গে 'সেক্স ভিডিও' বানানোর অফার, তারপর কী করেছিলেন সার্বিয়ার হটেস্ট মডেল
বিশ্ব টেনিসের মহাতারকা নোভাক জোকভিচ। তাকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর জন্য সার্বিয়ান মডেল নাতালিয়া স্কেকিচকে বলা হয়েছিল বলে জানিয়েছেন খোদ তিনি।
211
নোভাক জোকোভিচের সঙ্গে 'সেক্স টেপ' শুট করার জন্য তাকে ভারতীয় মুদ্রায় ৫২ লক্ষ টাকা অফার করা হয়েছিল। এমনটাই দাবি করেছেনন নাতালিয়া।
311
তবে এমন প্রস্তাব পেয়ে জোকারকে ফাঁসাতে মোটেই রাজি হননি বলে জানিয়েছেন নাতালিয়া স্কেকিচ। তবে কীভাবে সম্পূর্ণ ঘটনা ঘটেছিল তা তিনি জানিয়েছেন এক সার্বিয়ান ম্যাগাজিনকে।
411
নাতালিয়া বলেছেন, চার বছর আগে উইম্বলডন চলাকালীন তার সঙ্গে এক পূর্ব পরিচিত ব্যক্তির দেখা হয়। তিনি তাকে দেখা করতে বলেন। প্রথমমে ভেবেছিলেন মডেলিংয়ের কাজের বিষয়ে কথা বলার জন্য ডাকা হয়েছে।
511
কিন্তু ব্যক্তির সঙ্গে একান্তে কথা বলে আসল উদ্দেশ্য জানতে পারেন তিনি। জকোভিচকে পটিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়ার কথা বলেন ওই ব্যক্তি।
611
তাকে এই কাজ করার জন্য লোকটি আমায় বলে, কাজের বদলে ৬০ হাজার ইউরো দেওয়ার কথাও বলা হয়েছিল বলে জানিয়েছেন নাতালিয়া। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৫২ লক্ষ টাকা।
711
এছাড়া নিজের পছন্দ মতন বিশ্বের যে কোনও প্রান্তে ছুটি কাটানোর অফারও দেওয়া হয়েছিল। নাতালিয়া জানিয়েছেন প্রথমে তিনি ভেবেছিলেন ওই ব্যক্তি মজা করছেন। কিন্তু যখন তিনি বুঝতে পারেন প্রস্তাবটা সত্যিই তাঁকে দেওয়া হচ্ছে, আর বিষয়টি নিয়ে ওই ব্যক্তি খুবই সিরিয়া।
811
নাতালিয়া স্কেকিচ সার্বিয়ার একজন নামকরা মডেল। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্স আকাশ ছোঁয়া। চাবুক ফিগার এবং যৌন আবেদনে যে কোনও পুরুষ গলে যেতে পারে। তাই এই কাজের জন্য নাতালিয়াকে পছন্দ করেছিলেন ওই ব্যক্তি।
911

এমন অফার শোনার পর এক মুহুর্ত নষ্ট না করে ওই জায়গা ত্যাগ করেন বলে জানিয়েছেন নাতালিয়া। এমনকি সময়ের অভাবে ওই ব্যক্তিকে মারতে পারেননি বলে আক্ষেপ রয়ে গিয়েছে মডেলের।

1011
নোভাক আমাদের দেশের গর্ব। বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে একজন। এবং একজন আদর্শ ফ্যামিলি ম্যান। তার সঙ্গে এমন প্রস্তাব পেয়ে সেদিন রেগে গিয়েছেন বলেও জানিয়েছেন নাতালিয়া স্কেকিচ।
1111
পাশাপাশি স্ত্রী ইলিনাকে এবং দুই সন্তান নিয়ে সুখের সংসার নোভাক জকোভিচের। সেটা ভাঙার ইচ্ছে নেই তাঁর। তাই অর্থের কাছে মাথা নামিয়ে অন্যায় কাজ করতে রাজি হননি নাতালিয়া। চার বছর পর নাতালিয়া এই ঘটনা প্রকাশ্যে আনার পর হইচই পডে গিয়েছে। নাতালিয়ার ভূমিকার প্রশংসা করেছেন সকলেই।
Share this Photo Gallery
click me!
Recommended Photos