জলের দরে দুর্দান্ত ফিচার, ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে পোকো এম টু স্মার্টফোন

একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। পোকো তার পোকো এম টু প্রো স্মার্টফোনটি জুলাই মাসে লঞ্চ করেছিল। জানা যাচ্ছে ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করছে পোকো এম টু।

deblina dey | Published : Sep 7, 2020 9:14 AM IST / Updated: Sep 07 2020, 03:50 PM IST

17
জলের দরে দুর্দান্ত ফিচার, ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে পোকো এম টু স্মার্টফোন

পোকো এর আগে জানিয়েছিল যে এই আসন্ন স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম সহ সস্তার স্মার্টফোন হবে এবং এটি এফএইচডি + ডিসপ্লে দেওয়া হবে। এখন জানা গেল এতে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে। ফ্লিপকার্টে প্রকাশিত টিজারের ব্যানার থেকে এই তথ্য পাওয়া গেছে।

27

মেমরি-

পোকো এম টুএ  একক ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এতে রয়েছে ৬ জিবি ব়্যাম 

37

অপারেটিং সিস্টেম-

পোকো এম টুএ ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ভি ১০ এবং মিডিয়াটেক হেলিও জি৮৫। 

47

স্ক্রিন-

পোকো এম টু -তে ৬.৫৩-ইঞ্চ ফুল এইচডি প্লাস ১০৮০x২৩৪০ পিক্সেল-এর এলসিডি মাল্টি টাচ ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে চোখের দৃষ্টিশক্তি রক্ষার জন্য নাইটমোড ও রয়েছে কোর্নিং গরিলা গ্লাস।

57

ক্যামেরা-

ফটোগ্রাফির জন্য এটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এটিতে ৪৮ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর, ৮-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২-মেগাপিক্সেল ডেপ্থ লেন্স ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। 

সেলফি ক্যামেরা হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে,১৩-মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেন্সর। এর পাশাপাশি রয়েছে এইচডিআর প্যানোরমার মত সুবিধা।

67

কানেক্টিভিটি-

কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ওয়াইফাই ৮০২.১১ বি / জি / এন। ব্লুটুথ ভি৫.০ এর ওয়্যারলেস প্রযুক্তি। ইউএসবি টাইপ-সি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক রয়েছে। সুরক্ষার জন্য, এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৫০২০ এমএএইচ-এর ব্যাটারি রয়েছে।

77

দাম-

পোকো এম টুএ  সো ব্লু এবং সো হোয়াইট রঙের ভেরিয়েন্টে কেনা যাবে। ভারতীয় বাজারে এই ফোনের দাম ১১,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। পোকো এম টুএ ফ্লিপকার্টে ও অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos