বিজেপির আরও এক চমক, রাজ্যে প্রচারে আসছেন গৌতম গম্ভীর

এবার বাংলার বিধানসভা নির্বাচনে তারকাদের রমরমা। অভিনয় জগৎ থেকে ক্রীড়া জগৎ সব ক্ষেত্রের তারকাদের উপস্থিতি বাংলার নির্বাচনকে অন্যমাত্রা দিয়েছে। এবার বাংলায় প্রচারে আসতে পারেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও প্রাক্তন কেকেআরের আইপিএল জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর।

Sudip Paul | Published : Mar 9, 2021 9:31 AM IST

19
বিজেপির আরও এক চমক, রাজ্যে প্রচারে আসছেন গৌতম গম্ভীর

গৌতম গম্ভীরের কাছে কলকাতা তথা বাংলা খুবই প্রিয়। আইপিএল কেকেআর যে দুবার ট্রফি পেয়েছে প্রতিবারই গম্ভীরের অধিনায়কত্বে। কলকাতার মানুষের কাছেও তাই গম্ভীরের জায়গাটা এলাদা।
 

29

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর রাজনীতিতে যোগ দিয়েছেন গৌতম গম্ভীর। বর্তমানে তিনি দিল্লির বিজেপি সাংসদ। এবার বাংবার নির্বাচনে প্রচারে আসতে পারেন গম্ভীর।

39

২২ মার্চ থেকে প্রচার করার কথা বিশ্বকাপ জয়ী এই প্রাক্তন ক্রিকেটারের। এ রাজ্যে আটটি পর্যায়ে নির্বাচন হতে চলেছে। এই আটটি পর্বেই থাকতে পারেন তিনি। 

49

শুধু পশ্চিমবঙ্গ নয়, দলের হয়ে প্রচারে রীতিমত ঝাপিয়ে পড়তে চলেছে প্রাক্তন তারকা ক্রিকেটার। অসমেও নির্বাচনের প্রচারে যাওয়ার কথা রয়েছে গম্ভীরের।

59
এই বাংলায় নির্বাচনী প্রচারে আসাটা যে তার কাছে বাড়তি পাওনা তা নিজের বক্তব্যেই বুঝিয়ে দিয়েছেন গৌতম গম্ভীর। বাংলার প্রতি তার ভালোবাসাও ব্যক্ত করেছেন তিনি।
69
তিনি বলেন,'এক মুহূর্তও আমি নিজেকে বাংলার বাইরের লোক বলে মনে করি না। এটা ঠিক যে আমি কলকাতা বা বাংলার অন্য কোথাও জন্মাইনি। প্রেসিডেন্সি বা যাদবপুরে পড়িনি বা পার্ক স্ট্রিটের রোল খেয়ে বড় হইনি।'
79
বাংলার সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে উদ্বেগও প্রকাশ করেন গম্ভীর। বলেন,'আমি অনেক ভালবাসা পেয়েছি পশ্চিমবঙ্গে এসে। তাই এই রাজ্য বোমা, গুলির স্তুপের ওপর গড়ে উঠুক এটা চাই না। রাজনৈতিক হিংসা বন্ধ হওয়া দরকার।'
89
তৃণমূল ও বামেদের সমালোচনাও করেন গম্ভীর। বলেন,'ভয় ভীতি দেখিয়ে শাসন চলছে বাংলায়। এর আগে বামফ্রন্ট ও এটা করেছে আর এখন তৃণমূল করছে। এটাই এখন বাংলার রাজনৈতিক সংস্কৃতি।'
99

যেভাবে বাংলায় নির্বাচনী প্রচারে আসা নিয়ে উৎসুখ হয়ে রয়েছেন গম্ভীর, তাতে দেখার প্রচারে এসে কোন ঝড় তোলেন প্রাক্তন ভারতীয় ও কেকেআর তারকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos