আজই নন্দীগ্রামে মমতা, ওদিকে দুপুরেই ইস্তাহার প্রকাশ তৃণমূলের


মঙ্গলবার নন্দীগ্রামে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।  তৈরি হয়েছে হ্যালিপ্যাড ময়দান। নন্দীগ্রামের বটতলাতে মঙ্গলবার বিকেল ৩.৩০ টেয় হেলিকপ্টারে এসে নামবেন। ঠিক তার পাশেই একটি মঞ্চ তৈরি করা হয়েছে যেখানে কর্মী সভা হওয়ার কথা। তারই প্রস্তুতি চলছে জোরকদমে। ওদিকে দুপুরেই মমতার বাড়ি থেকে ইস্তাহার প্রকাশ তৃণমূলের।

Ritam Talukder | Published : Mar 9, 2021 7:05 AM IST

19
আজই নন্দীগ্রামে মমতা, ওদিকে দুপুরেই ইস্তাহার প্রকাশ তৃণমূলের

মঙ্গলবার নন্দীগ্রামে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।   নন্দীগ্রামের বটতলাতে মঙ্গলবার বিকেল ৩.৩০ টেয় হেলিকপ্টারে এসে নামবেন। 

29

ঠিক তার পাশেই একটি মঞ্চ তৈরি করা হয়েছে যেখানে কর্মী সভা হওয়ার কথা। তারই প্রস্তুতি চলছে জোরকদমে।
 

39


বটতলায় কর্মী সভা করার পর কিছুটাই দূরে যে বাড়িটা ভাড়ায় নেওয়া হয়েছে সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় রাত্রি যাপন করবেন। ঐ বাড়িতে দলীয় নেতাদের নিয়ে বৈঠক করার কথা রয়েছে।

49

  ৯  মার্চ  মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন নন্দীগ্রামে।  কার্যত মঙ্গলবার থেকেই নিজের প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী।

59

জহুরির মোড়ে চারটি কার্যালয় তৈরি করা হয়েছে।বটতলায় তৈরি করা হচ্ছে হেলিপ্যাড।অপরদিকে তেখালিতে ১৮  জানুয়ারী মমতা বন্দ্যোপাধ্যায় সভার জন্য একটি হেলিপ্যাড বানানো হয়েছিল। প্রয়োজনে সেটিও ব্যবহার করা হবে। 
 

69

মঙ্গলবার বিধানসভা নির্বাচনের ইস্তাহার প্রকাশ করবে তৃণমূল। মঙ্গলবার দুপুর ১ টায় কালীঘাটে মমতা বন্দ্য়োপাধ্যায়ের নিজের বাড়ি থেকেই ইস্তাহার প্রকাশ করা হবে।  
 

79

তৃণমূল সূত্রের খবর, গত দেড় মাস ধরে ইস্তাহার তৈরীর কাজ শুরু করেছেন তৃণমূল সুপ্রমো মমতা বন্দ্য়োপাধ্য়ায়। 
 

89


প্রসঙ্গত, নির্বাচনী ইস্তাহার তৈরীতে সববারের মতোই মমতা সাংসদ-বিধায়ক থেকে  দলের নিচু তলার কর্মী, সকলেরই মতামত নিয়েছেন। কোন বিষয়ে জোর দেওয়া উচিত, বিরোধীদের মোকাবিলায় কী পদক্ষেপ নিলে ভাল হয় সহ একাধিক মতামত নিয়েছেন মমতা। সেই মতামতের ভিত্তিতে তিনি একটি কমিটিও গঠন করেছেন।  মমতা নিজেও এই কমিটিতে ছিলেন। 
 

99

তৃণমূল সূত্রের খবর, ইস্তাহারে একাধিক বিষয়কে গুরুত্ব দিয়ে দেখেছে দলের শীর্ষ নের্তৃত্ব। এর মধ্য়ে রয়েছে বিনামূল্য়ে রেশন দেওয়া, স্বাস্থ্য-শিক্ষার মতো সমাজের সকল স্তরের প্রয়োজনীয় পরিষেবার উন্নয়ন। এছাড়াও জোর দেওয়া হয়েছে শিল্প এবং কর্ম সংস্থানের উপর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos